টিআরপিতে বিরাট চমক! ক্রমশ পিছিয়ে পড়ে অভাবনীয় কামব্যাক গীতার! ধরাশায়ী সবাই! প্রথম পাঁচের বাইরে শুভ বিবাহ

এসে গেছে এসে গেছে হাতে গরম টিআরপি (TRP) । বলাই বাহুল্য আজ বৃহস্পতিবার আজ টিআরপি আসার কথা। আর বাংলা টেলিভিশনের অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলীরা সবাই এই বিশেষ দিনে টিআরপির দিকে তাকিয়ে থাকেন। কারণ সবার মনেই একটা উৎকণ্ঠা থাকে কী হয়, কী হয়! আসলে বাংলা ধারাবাহিকের সাপ্তাহিক ফল প্রকাশের দিন যে আজ!

আসলে এখন প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে হলে টিআরপি তালিকায় ভালো ফল করতেই হবে। আগেকার দিনের মতো এখন আর দীর্ঘমেয়াদি কোন‌ও ধারাবাহিক চলে না। এখন টিআরপি হচ্ছে মুখ্য বিষয়। আর এই তালিকায় যে ধারাবাহিক ভালো নম্বর করে তার টেলিভিশনের পর্দায় দীর্ঘ সময় টিকে থাকার সম্ভাবনার পাশাপাশি দর্শক মনে ব্যাপক জনপ্রিয়তা আঁচ করা যায়।

বর্তমান সময়ে বাংলা ধারাবাহিকের পর্দায় চলা বেশ কিছু ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম পাঁচে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছে। তবে মাঝে মধ্যে এমন এমন ঘটনা ঘটে যা দেখে বাংলা টেলিভিশনপ্রেমীদের পিলে চমকাতে বাধ্য! বলাই বাহুল্য আজকের টিআরপি তালিকায় তেমনি একটি পিলে চমকানো ঘটনা ঘটেছে।

বর্তমান সময়ে বাংলা ধারাবাহিকগুলির মধ্যে বেশ কয়েকটি ধারাবাহিক প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় সেরার স্থান দখল করছিল। যেমন নিম ফুলের মধু, ফুলকি। জি বাংলার এই দুই ধারাবাহিকের দখলেই মোটামুটি ছিল টিআরপি তালিকার প্রথম স্থান। যেমন গত সপ্তাহেও টিআরপি তালিকায় শীর্ষস্থান দখলে রেখেছিল নিম ফুলের মধু।

গত সপ্তাহে যুগ্মভাবে প্রথম স্থান দখল করলেও এই সপ্তাহে বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে ফুলকি। একেবারে চতুর্থ স্থানে পৌঁছে গেছে প্রথম স্থান থেকে। তবে সেরার স্থান দখলে রেখেছে নিম ফুল। গত সপ্তাহে দ্বিতীয় স্থানে উঠে এলেও এই সপ্তাহে বেশ পিছিয়ে পড়েছে শুভ বিবাহ দ্বিতীয় স্থান থেকে এই সপ্তাহে এই ধারাবাহিক রয়েছে চতুর্থ স্থানে। তবে চতুর্থ স্থানে নেমে গিয়েছিল ফুলকি।

আরো পড়ুন: দু’মুখো ছেলে! গরিমার হাত ধরে রোশনাইকে ভুলেই গেল আরণ্যক! দাদুকে বাঁচাবে কী করে রোশনাই?

কিন্তু এই সপ্তাহে একেবারে কামাল হয়ে গেছে। ‌ এই সপ্তাহে এমন একটি ধারাবাহিক টিআরপি তালিকার প্রথম স্থান দখল করেছে যে ধারাবাহিকটি গত সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম পাঁচে পর্যন্ত জায়গা পায়নি। আর সেই ধারাবাহিকটি হল গীতা এলএলবি। এই সপ্তাহে সবাইকে চমকে দিয়ে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে গীতা। যুগ্মভাবে দ্বিতীয় স্থান দখল করেছে ফুলকি ও নিম ফুলের মধু। তৃতীয় স্থান দখল করেছে কথা, চতুর্থ স্থানে উড়ান, এবং যুগ্মভাবে পঞ্চম স্থান দখল করেছে জগদ্ধাত্রী ও কোন গোপনে মন ভেসেছে। এই সপ্তাহে প্রথম পাঁচে ঠাঁই হয়নি দর্শক মনে ঝড় তোলা ধারাবাহিক শুভ বিবাহর! চলুন দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা

BT •• গীতা LLB ৭.০
2nd •• ফুলকি , নিম ফুলের মধু ৬.৮
3rd •• কথা ৬.৬
4th •• উড়ান ৬.৫
5th •• কোন গোপনে , জগদ্ধাত্রী ৬.৪

Back to top button