এক্কা দোক্কার দর্শকদের জন্য খুব খারাপ খবর! এবার আবার কী হল সিরিয়ালে?

‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) গল্প বেশ ভালোই এগোচ্ছিল, কিন্তু তারমধ্যেই এল আবারও এক খারাপ খবর। কিছুদিন আগেই শোনা গিয়েছিল ধারাবাহিকের শুটিং বন্ধ থাকবে! দর্শকের মনে তখন অনেক প্রশ্ন জেগেছিল, তবে ফের শুটিং শুরু হলে অনির্বাণের সঙ্গে রাধিকার ভাত-কাপড়ের অনুষ্ঠান দেখতে পাই। এখন অপেক্ষায় তাদের ফুলশয্যার শুটিং দেখার জন্য। কিন্তু তার আগে আবারও এক নতুন খবর সামনে এল। উল্লেখ্য, বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ।

এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে। তাই ‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক। আর তাই দর্শকের কথা মতো লেখিকা গল্পে সেই মোড় আনেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনে আসতে চলেছে নতুন এক ট্যুইস্ট। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

রাধিকা-অনির্বানের গাঁটছড়া

পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বাণ। গল্প ঘুরে যায় ড: অনির্বাণ ও রাধিকার দিকে। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। বহু অভিমান, রাগ ভুলে অনির্বান সিদ্ধান্ত নেয় রাধিকাকে বিয়ে করবে। রাধিকা ও অনির্বাণের বিয়েতে উপস্থিত ছিল পোখরাজ, রঞ্জা সহ সকলেই। শেষমেশ ভালো ভাবে বিয়ে মিটলেও বিয়ের পরেরদিন শ্বশুরবাড়িতে আবার এল সমস্যা। কমলিনীর কিছু মিথ্যা কথায় রাধিকা ভুল বুঝল অনির্বাণকে। তার মনে হয়েছে, অনির্বাণের সঙ্গে কমলিনীর সম্পর্ক রয়েছে। আর তারফলেই আবার বিয়ের পরের দিনই বিচ্ছেদের কথা তোলে রাধিকা।

রাধিকা-অনির্বানের রিসেপশন

প্রথমে বিয়ের ভাঙার কারণ রাধিকা না বললেও পরে রাধিকা সকলের সামনে জানায় অনির্বাণের সন্তান রয়েছে কমলিনীর পেটে, আর সেটা খোদ কমলিনী রাধিকাকে জানিয়েছে। কমলিনীর কথায় রাধিকার মনে হয়েছে, হয়তো কমলিনীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল অনির্বাণের। যদিও অনির্বাণ এই অভিযোগ অস্বীকার করেছে। এবং সে জানায় টেস্ট করলেই ধরা যাবে যে অনির্বাণ নির্দোষ। এরমাঝেই তাদের ভাত-কাপড় অনুষ্ঠান দেখানো হয়। অনির্বান রাধিকাকে জানায়, সে নিজেকে নির্দোষ প্রমান করবে। এরপর আমরা প্রোমোতে দেখতে পাই রিসেপশন পার্টিতে কমলিনী পুলিশ নিয়ে হাজির হয়েছে অনুষ্ঠান বাড়িতে।

আবারও শুটিং বন্ধ কেন?

অর্থাৎ রিসেপশনে আসছে নয়া কোনও ট্যুইস্ট। তবে কি সেই ট্যুইস্টের গল্প ঘুরে যাবে? কারণ জানা যাচ্ছে, ধারাবাহিকের শুটিং ফের বন্ধ হচ্ছে। কিন্তু হয়নি কোনও ফুলশয্যার শুটিং। তবে কি দেখানো হবে না রাধিকা-অনির্বানের ফুলশয্যা? গল্পে আসতে চলেছে নতুন কোনও মোড়? শুটিং না হওয়ার খবর শুনে অনেকেরই মনে হয়, হয়তো রাধিকার সঙ্গে অনির্বাণের বিচ্ছেদ হবে। আর তাই ফুলশয্যার শুটিং করার প্রয়োজন পড়েনি। কি হতে চলেছে আদোও? কমলিনীর মিথ্যা কথা কি ফাঁস হবে? নাকি গল্পে আসবে নতুন কোনও ট্যুইস্ট।

Back to top button