অনুরাগের ছোঁয়াতে আসছে বিরাট মোড়! ধারাবাহিক থেকে চিরতরে বিদায় নিচ্ছেন নায়ক

স্টার জলসার (Star Jalsha) একসময়কার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। বেশ কয়েকবার ধারাবাহিকে হয়েছিল বেঙ্গল টপার। একসময় চ্যানেল টপার ধারাবাহিক ছিল এটি। তাছাড়াও একটানা রাত সাড়ে ৯টার স্লটে রাজত্ব করে গেছে ধারাবাহিকটি। তবে সময়ের সঙ্গে সঙ্গে কমে গেছে ধারাবাহিকের টিআরপি। বর্তমানে প্রতিপক্ষ চ্যানেল জি বাংলার ধারাবাহিক কার কাছে কই মনের কথার শিমুল দারুণ টক্কর দিচ্ছে দীপাকে।

অনুরাগের ছোঁয়ার দীপার আর সূর্যের জুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল পর্দায়। সহজ, সরল, কৃষ্ণবর্ণা দীপার কঠিন জীবনে ভালোবাসার অনুভূতি হয়ে এসেছিল সূর্য। সূর্যের আসাতে রৌদ্রতপ্ত মরুভূমির মতো জীবনে এক পশলা বৃষ্টির ছোঁয়া পেয়েছিল দীপা। খানিকটা সকলের অমতে গিয়েই দীপাকে নিয়ে নতুন জীবন শুরু করেছিল সূর্য। নানা ঝড় ঝঞ্ঝা অশান্তি কোন কিছুই ভাঙতে পারেনি তাদের ভালোবাসাকে।

এরপর সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিক এসেছে একের পর এক চমক। মা হয়েছে দীপা। মিশকার জন্য বিচ্ছেদ এসেছে দীপা এবং সূর্যের মধ্যে। এরপরই সময়ের ফেরে একেবারেই বদলে যায় দীপা আর সূর্যের জীবন। সূর্যের জীবনে আসে ইরা এবং দীপার জীবনে নতুন বসন্ত হয়ে আসে অর্জুন। যদিও অর্জুনের আসার পরও শান্তি পায়নি দীপা। পৃথা এবং বৃন্দার নতুন নতুন চক্রান্তের কারণে পুনরায় সমস্যা শুরু হয়ে যায় দীপার জীবনে।

Anurager Chhowa

নতুন ট্র্যাকে কমছে অনুরাগের ছোঁয়ার টিআরপি

ধারাবাহিকের টিআরপি বাড়ানোর জন্যই আনা হয়েছিল অর্জুনের চরিত্রটিকে। তবে দীপার জীবনে অর্জুনের আসার পর থেকেই কমতে থাকে ধারাবাহিকের জনপ্রিয়তা। দর্শকরা সূর্য ব্যতীত কোন কাউকেই কিছুতেই মেনে নিতে পারছিল না দীপার সঙ্গে। ফলে দিনে দিনে কমতে থাকে টিআরপি। একসময় যেখানে ধারাবাহিকের টিআরপি আসত ৮+ বর্তমানে সেটা সময়ের সঙ্গে সঙ্গে সেটা কমতে কমতে এসে দাঁড়িয়েছে ৪.৫ অর্থাৎ অর্ধেকে। সেই কারণে ধারাবাহিক নিয়ে এবার কঠিন সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। ধারাবাহিক থেকে এবার বিদায় নিচ্ছে নায়ক।

আরও পড়ুন: কাকে ভালোবেসে সংসার করা হল না প্ৰখ্যাত গায়িকা হৈমন্তী শুক্লার? দিদি নম্বর ওয়ানের মঞ্চে ফাঁস প্রবীণ গায়িকার জীবনের রহস্য

অনুরাগের ছোঁয়া থেকে বাদ পড়ল নায়ক, অর্জুন না সূর্য?

না তবে সূর্য নয়, ধারাবাহিক থেকে এবার পাকাপাকিভাবে বিদায় নেবে অর্জুনের চরিত্র। ৬ দিন আগে শেষবারের মতো শুটিং করে ধারাবাহিকে থেকে বিদায় নিয়েছে ডাক্তার অর্জুন। তাকে আর কোনদিনও দেখা যাবে না ধারাবাহিকে। দর্শকদের ধারাবাহিকের প্রতি আকর্ষণ ফিরিয়ে আনার জন্যই এরকম সিদ্ধান্ত নিয়েছে ধারাবাহিকের নির্মাতারা। জানা গেছে যেরকমভাবে বিদেশ থেকে অর্জুনের চরিত্রটিকে আনা হয়েছিল এবার সেইভাবে বিদেশে ফিরে যাবে অর্জুন আর ধারাবাহিকে আবার ফিরবে দীপা অর্জুনের ট্র্যাক। তাহলে আপনারা কতটা উৎসাহী দীপা আর সূর্যকে আবার একসঙ্গে দেখার জন্য?

 

View this post on Instagram

 

A post shared by Arjun Chakrabarty (@arjunchakrabarty)

Back to top button