বাস্তব জীবনে‌ও প্রেম করছে স্রোত‌-সার্থক? তাদের প্রেমের কথা ফাঁস করল শৌর্য্য নিজেই!

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা ( Mithijhora )। এই ধারাবাহিকে দেখা যায় অনি রাই , নীলু শৌর্য্যের পাশাপাশি আর‌ও একটি জুটি দর্শকের মনে জায়গা করে নিয়েছে, সেই জুটিটি হল স্রোত-সার্থকের জুটি। যত রাগ, তত ভালোবাসার মত এই দুজন একে অন্যের সাথে যত বেশি ঝগড়া করে তত এদের ভালোবাসাটা বোঝা যায়। দর্শক এই ধারাবাহিকে স্রোত সার্থকের রসায়ন বেশ উপভোগ করেন।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে উজ্জ্বল বাবু স্রোতের বিয়ের ঠিক করেছে তার বন্ধুর ছেলের সাথে। কিন্তু আদপে উজ্জ্বল বাবু বিয়ে ঠিক করেননি। তিনি একটা পরিকল্পনা করেছেন যাতে স্রোত ও সার্থক নিজের মনের কথা বুঝতে পারে আর সার্থক নিজের ভালোবাসার কথা নিজের মুখে স্রোতকে বলে। ধারাবাহিকে দেখা যাচ্ছে স্রোতের সম্বন্ধের কথা শুনে ইতিমধ্যেই স্রোতকে রাগ দেখাতে শুরু করে দিয়েছে সার্থক, এদিকে কোন‌ও অংশে কম যায় না স্রোতও। সেও সমানতালে ঝগড়া করে যাচ্ছে।

Mithijhora, Bengali Serial, Zee Bangla, Mithijhora Today Episode, Mithijhora Today Episode 18th September, মিঠিঝোরা আজকের পর্ব ১৮ই সেপ্টেম্বর, মিঠিঝোরা আজকের পর্ব, মিঠিঝোরা, বাংলা সিরিয়াল, জি বাংলা

এ তো গেল ধারাবাহিকের কথা। কিন্তু বাস্তবেও এই জুটি নাকি ডানা মেলেছে! হ্যাঁ ধারাবাহিকে অভিনয় করতে করতে বাস্তবে প্রেম করছেন স্বপ্নীলা চক্রবর্তী আর মৈনাক ঢোল। স্বপ্নীলা এর আগে সান বাংলার কন্যাদান ধারাবাহিকে অভিনয় করেন এবং মৈনাক শ্বশুরবাড়ি জিন্দাবাদ, মিষ্টু ইত্যাদি ধারাবাহিকের পাশাপাশি অনেক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। তবে মিঠিঝোরার হাত ধরে একসাথে জুটি বেঁধেছেন তারা।

কিন্তু তাদের এই জুটি শুধু পর্দার মধ্যেই আবদ্ধ নেই , বাস্তব জীবনে‌ও প্রেম করছে স্রোত‌ও সার্থক আর সেটা কনফার্ম করল শৌর্য্য নিজেই। সম্প্রতি একটি সাক্ষাৎকারে দেখা যায় স্রোত , শৌর্য ও সার্থক আছে। যেখানে শৌর্য্য সার্থককে প্রশ্ন করে নন্দনের সাথে এই বন্ধনটা কবে থেকে? সার্থক অর্থাৎ মৈনাক বলে ২০১৮ সাল থেকেই আমি নন্দনে যাই আমার কয়েকজন বন্ধুকে নিয়ে। এরপর ময়নাকে প্রশ্ন করা হয় তাকে মগ্ন হয়ে সেখানে বসে থাকতে দেখা গেছে কেন?

মৈনাক হাসতে হাসতে বলে , না এমন কোন ব্যাপার নয়। আমাকে ফাঁসানো হচ্ছে। শৌর্য্য তখন বলে কার অপেক্ষায় বসে থাকো? মৈনাক বলে, অনেকেই থাকে। এরপর কথাপ্রসঙ্গে শৌর্য্য বলে, স্রোত আর সার্থকের মালা বদলটা কবে হবে? মৈনাক তখন বলে, আগে তো প্রেমটা হোক দুজনের , এখন‌ও তো প্রেমই হল না।! মাঝখানে বসে থাকা স্রোত তখন বলে, স্রোত সার্থকের প্রেম তখনই হবে যখন সার্থক স্যার নিজের রাগী ইমেজটা ছেড়ে একটু ভদ্র মানুষের মত‌ব্যবহার করবেন!

আরও পড়ুনঃ ছাতাবাড়িতে এসে চমকে গৌরব! আঁখি-ঝিলিকে গুলিয়ে গেল তার, প্রেম হবে কার সঙ্গে?

এরপর মৈনাককে প্রশ্ন করা হয় স্রোতকে নিয়ে কবে নন্দনে যাওয়া হবে? মৈনাক বলে, স্রোতকে নিয়ে তো একবার গিয়েছিলাম। স্বপ্নীলা তখন বলে, না , সেটা তো স্বপ্নীলাকে নিয়ে গিয়েছিলে, এখানে স্রোত সার্থকের কথা হচ্ছে! সকলেই যদিও মজার ছলে ইন্টারভিউটি দিচ্ছিল। তবে অনেকের মনে এই ইন্টারভিউ থেকে প্রশ্ন ওঠে তাহলে কি সত্যি সত্যি স্বপ্নীলাকে নিয়ে নন্দনে যান মৈনাক? সত্যি কি প্রেম করছেন তারা?

Back to top button