স্টার জলসার নতুন সিরিয়ালে কামব্যাক করছেন টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় নায়ক!

স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla) চলছে নতুন ধারাবাহিকের ( New Serial) আনাগোনা। বর্তমানে টিআরপি (Trp) একটি গুরুত্বপূর্ণ মাপকাঠি। টিআরপিতে ভাল ফল করলেই স্থায়িত্ব বাড়ছে মেগার। নয়তো ঝুপঝাপ করে ঝাঁপি বন্ধ হচ্ছে।

সেই স্লট ভরতে আসছে নতুন সব মেগা। উঠে আসছে একাধিক নতুন মুখ। আবার কোনও কোনও ক্ষেত্রে পর্দায় কামব্যাক করছেন একসময়ের জনপ্রিয় নায়ক। এবার খবর ফের ছোটপর্দায় কামব্যাক করছেন এককালীন জনপ্রিয় নায়ক।

আসছে নতুন ধারাবাহিক

সদ্য শেষ হয়েছে টেন্ট সিনেমার মেগা ‘তোমাদের রাণী’। কালবিলম্ব না করেই আসছে নতুন সিরিয়াল। আসন্ন এই সিরিয়ালের জন্য লুকটেস্টে হাজির হয়েছিলেন স্বয়ং অভিকা মালাকার। তোমাদের রাণী ধারাবাহিকে নায়িকা ‘রাণী’র ভূমিকায় অভিনয় করেন অভিকা। তার সঙ্গে লুক টেস্ট করেন টলিপাড়ার আরও কিছু নামকরা নায়িকা। তবে প্রযোজনা সংস্থা জানায়নি চূড়ান্ত সিদ্ধান্ত।

অপরদিকে, নায়কের ভূমিকায় কার দেখা মিলবে এই নিয়ে শোরগোল টলিপাড়ায়। সূত্রের খবর, নায়ক হিসেবে চূড়ান্ত না হলেও অভিনেতা নীলাঙ্কুর মুখোপাধ্যায়। এই পর্যন্ত পাওয়া খবর বলছে নায়কের চরিত্রে নীলাঙ্কুর কনফার্ম আশি শতাংশ।

আরও পড়ুন: ‘কাঞ্চনকে চিনি না!’ আরজি কর নিয়ে উত্তরপাড়ার বিধায়কের বিতর্কিত মন্তব্যের দৃঢ় প্রতিবাদ অভিনেতার!

ইতিপূর্বে নীলাঙ্কুরের দেখা মিলেছে কালার্স বাংলায়। কন্যাদান ও রামাকৃষ্ণার পর টেন্ট সিনেমার নয়া ধারাবাহিকে দেখা যেতে পারে নীলাঙ্কুরকে। ধারাবাহিকটি আসছে স্টার জলসায়। শুক্রবার রয়েছে চরিত্র বাছাইয়ের মকটেস্ট। আর এই টেস্টেই কনফার্ম হবেন আসন্ন ধারাবাহিকের নায়ক-নায়িকা।

Back to top button