দারুণ খুশির খবর! তোমাদের রানীর পর ফের টেলিভিশনের পর্দায় ফিরছে দুর্জয়-রানী জুটি?

বেশ কিছুদিন আগেই শেষ হয়ে গেল স্টার জলসার (Star jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। দর্শকরা মনে করেন জনপ্রিয়তার শীর্ষে থাকাকালীনই এই ধারাবাহিক অকালে শেষ হয়ে গেল, বড্ড তাড়াতাড়ি শেষ হয়ে গেল। তোমাদের রানী ধারাবাহিকের অনেক ভক্তরা যখন মুষড়ে পড়েছিলেন,তখন সেইসব ভক্তদের জন্য এলো সুখবর।

তোমাদের রানী ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এই ধারাবাহিকের সিংহভাগ দর্শক অভিকা মালাকার ও অর্কপ্রভ রায়কে ভীষণ ভাবে মিস করছিলেন। অনেকেই চাইছিলেন এই জুটি যেন নতুন কোন প্রজেক্টে নতুন ভাবে ফিরে আসে। তোমাদের রানী ধারাবাহিকের বেশিরভাগ দর্শক এই ধারাবাহিক শেষ হওয়ার পর টেলিভিশন দেখা ছেড়ে দিয়েছিলেন। সেই সকল ভক্তদের মুখে অবশেষে হাসি ফুটল।

শোনা যাচ্ছে তোমাদের রানী ধারাবাহিক খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অভিকা মালাকার ফিরছেন নতুন প্রজেক্টে। দু একদিনের মধ্যেই টেন্ট প্রোডাকশন হাউসের নতুন গল্প আসছে। এই প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিকের জন্য নায়িকা হিসেবে অডিশন দিয়েছেন তোমাদের রানী ধারাবাহিকের নায়িকা রানী অর্থাৎ অভিকা মালাকার।

যতটুকু শোনা যাচ্ছে তা হল নতুন আসা এই ধারাবাহিকের গল্প হবে জঙ্গলের প্রেক্ষাপটে। এই গল্পে নায়ক এবং নায়িকার মধ্যে এক অন্য রকমের রসায়ন ফুটে উঠবে। এই গল্পে অধিকার নায়িকা হিসেবে থাকার সম্ভাবনা রয়েছে ৮০ শতাংশ। অভিকা ফিরে আসার খবরে অনেকেই চাইছেন বিপরীতে নায়ক হিসেবে যেন অর্কপ্রভ রায়কে ফিরিয়ে নিয়ে আসা হয়।

আরও পড়ুন: তিলোত্তমার সঙ্গে ঘটা অন্যায়ের তীব্র প্রতিবাদ করছেন, এবার থ্রে’ট কল থেকে মা বাবা তুলে গালাগাল পাচ্ছেন সাহেব চ্যাটার্জী!

দর্শকদের মধ্যে অনেকেই চাইছেন যে শুধু অভিকা নয় একসাথে ফিরে আসুক রানী ও দুর্জয় নতুন চরিত্রে আর নতুন গল্পে। শোনা যাচ্ছে অভিকার পাশাপাশি আরও অনেকেই অডিশন দিয়েছেন কিন্তু কর্তৃপক্ষ অন্যান্য নায়িকাদের মধ্যে থেকে অভিকাকেই বেশ গুরুত্ব দিচ্ছেন। তবে নায়িকার বিষয়টি এখন‌ও কনফার্ম হয়নি। যাইহোক নায়ক-নায়িকা চরিত্রের কারা থাকবেন সেই বিষয়টি খুব শীঘ্রই জানিয়ে দেওয়া হবে।

Back to top button