মিলছে না মূল চরিত্রে, এবার পার্শ্ব চরিত্রে রাইয়ের জীবন তছনছ করতে হাজির অনামিকা

জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘মিঠিঝোরা’ ( Mithijhora )। বর্তমানে টিআরপিতেও ( Trp ) ভালো ফল করছে তিনবোনের গল্প। প্রতিপক্ষকে হাড্ডাহাড্ডি টক্কর দিয়ে চলেছে রেটিংয়ে। টিআরপি উর্দ্ধগামী করতে একের পর এক চমক আসছে ধারাবাহিকের গল্পে। সদ্য প্রকাশ্যে এসেছে মেগার নতুন প্রোমো ( Promo )

রাই ও অনির্বাণের মধ্যে সম্পর্কের জটিলতা আরও বাড়ার উপক্রম। গল্পে আসছে নতুন চরিত্র। ফিরছে অনির্বাণের প্রাক্তন স্ত্রী কোয়েল। সঙ্গে একটি শিশুকন্যা। ধারাবাহিকের গল্পে অনির্বাণের সন্তানের উল্লেখ পাওয়া যায়নি। তবে এ সন্তান কার?

Mithijhora, Bengali Serial, Zee Bangla, Mithijhora Today Episode, Mithijhora Today Episode 26th September, মিঠিঝোরা আজকের পর্ব ২৬শে সেপ্টেম্বর, মিঠিঝোরা আজকের পর্ব, মিঠিঝোরা, বাংলা সিরিয়াল, জি বাংলা

প্রকাশ্যে মিঠিঝোরার জমজমাট প্রচার ঝলক

সদ্য প্রকাশ্যে আসা প্রোমোতে দেখা যাচ্ছে, স্রোত আর দাদা-বউদিকে বাড়িতে নিমন্ত্রণ করেছে অনির্বাণ। তাদের খাবার পরিবেশন করছে নায়িকা রাইপূর্ণা। এর মাঝেই চৌকাঠে এসে দাঁড়ায় কোয়েল ও মেয়ে। অনির্বাণের কাছে মেয়েকে নিয়ে আশ্রয় চায় সে। আচমকা এই ঘটনায় হতবাক সকলে।

প্রোমো দেখে নানান প্রশ্ন দর্শক মহলে। এ সন্তান কি অনির্বাণের? সন্তান ও প্রাক্তন স্ত্রীকে দেখে মন গলবে তার? নাকি সন্তানের কথা না বলার জন্য একাধিক ভুল বোঝাবুঝির সৃষ্টি হবে রাই ও অনির্বাণের মধ্যে? সত্যিই কি ভাঙবে রাই ও অনির্বাণের সম্পর্ক? নাকি রাইয়ের জীবনে ফিরে আসবে শৌর্য্য? তাহলে নীলুর কি হবে? বাড়ির লোক রাই ও শৌর্য্য সম্পর্ক আদৌ কোনওদিন মেনে নেবে? উত্তর মিলবে ধারাবাহিকের আসন্ন পর্বগুলিতে।

অনির্বাণের প্রাক্তন স্ত্রীর ভূমিকায় দেখা যাবে কোন জনপ্রিয় অভিনেত্রীকে?

তবে অনির্বাণের প্রাক্তন স্ত্রীর ভূমিকায় দেখা মিলবে কোন অভিনেত্রীর? টেলিপাড়ার হাজারো গুঞ্জন উড়িয়ে জি বাংলার মিঠিঝোরায় প্রত্যাবর্তন করছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। মিঠিঝোরায় নতুন নায়িকার আগমনে মিশ্র প্রতিক্রিয়া দর্শকমহলে। একাংশ অনির্বাণের জীবনে ফিরে আসার জন্য খুশি, কারণ তাদের প্ৰিয় রাই হাঁফ ছেড়ে বাঁচবে। অন্যপক্ষ বলছেন, নায়ক-নায়িকা হিসেবে তারা রাই-অনি জুটিকেই চায়। এখন দেখার অনামিকা দর্শকদের মন জিততে পারে কিনা। প্রসঙ্গত, টেলিভিশন জগতের পরিচিত মুখ অনামিকা। বহুদিন পর এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ফ্লোরে ফিরছেন তিনি।

 আরও পড়ুনঃ পাপ ধোঁয়ার জন্য অভিনব পন্থা অবলম্বন করল অনির্বাণ! বিক্রমকে সুস্থ করে বউয়ের মন জয় করবে সে?

Back to top button