পাপ ধোয়ার জন্য অভিনব পন্থা অবলম্বন করল অনির্বাণ! বিক্রমকে সুস্থ করে বউয়ের মন জয় করবে সে?

Mithijhora Today Episode: কথায় আছে ‘আপনা টাইম আয়েগা’। জি বাংলার ( Zee Bangla ) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’র ( Mithijhora ) নায়িকা রাইপূর্ণার সেই ‘টাইম’ চলছে। কেরিয়ারের গ্রোথ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। বাড়ির সকলের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটেছে। রাইয়ের চরিত্র নিয়ে কেউ আর তার দিকে আঙুল তোলে না। এবার অনির্বাণের মা সোহিনীও রাইয়ের কাছে আসে।

মিঠিঝোরা আজকের পর্ব ২৬শে সেপ্টেম্বর ( Mithijhora Today Episode 26th September )

ধারাবাহিকের এদিনের পর্বে যায়, সোহিনী দেখা করতে এসেছে রাইয়ের সঙ্গে। নিজের ভুল কতটা বুঝতে পেরেছে জানা নেই। তবে ছেলে অনির্বাণ রাইকে হারিয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছে। এই পরিস্থিতিতে রাইয়ের উচিত স্বামীর পাশে দাঁড়ানো। রাই বলে, সে ঠিক যে পরিস্থিতিগুলোর মধ্যে দিয়ে গেছে তারপর অনির্বাণকে মেনে নেওয়া তার জন্য কঠিন।

Zee Bangla Mithijhora new promo released, will rai fall in love again

গোটা পৃথিবী কোনও মেয়ের বিপরীতে চলে গেলেও জীবনযুদ্ধে জয় পেতে পারে একটি মেয়ে। যদি না তার স্বামী তার দিকে আঙুল তোলে। আর রাইয়ের শারীরিক অবস্থা যখন দিন দিন অবনতি হচ্ছে তখন অনির্বাণ তার চরিত্রের দিকে আঙুল তুলে তাকে অসম্মান করেছে। তাই ফিরে যাওয়ার প্রসঙ্গ ওঠে না। সোহিনী বুঝতে পারে আর কোনও রকমে রাই অনির্বাণকে মেনে নেবে না।

এদিকে কানাডা থেকে এক ডাক্তার বন্ধু এসেছে অনির্বাণের। একটি বিশেষ কেসের অপারেশনের জন্য সুদূর বিদেশ থেকে এসেছে সে। এই ফাঁকে রাইয়ের দাদার কথা মনে পড়ে অনির্বাণের। রাইকে কিছু না বলে ডাক্তারের সঙ্গে দেখা করবে বলে ঠিক করে বিক্রম, তার স্ত্রী ও তাদের মা।

আরও পড়ুনঃ শোয়া টাই স্বাভাবিক, না হলে কাজ মিলবে না!অভিনেত্রীদের ম্যানুপুলেট করেন পরিচালক প্রযোজকরা, ইন্ডাস্ট্রি নিয়ে বোমা ফাটালেন ঋতাভরী

তবে কি বিক্রমকে সুস্থ করার মধ্যে থেকেই রাইয়ের মন জয় করবে অনির্বাণ। নাকি বাড়ির ছেলেকে সুস্থ করে তোলার জন্য সব পাপ ধুয়ে ফেলবে সে? যার জন্য বাড়ির সকলে মেনে নেবে অনির্বাণকে? বাড়ির সকলের মুখের দিকে চেয়ে অনির্বাণকে মেনে নেবে রাই? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button