অভিনেত্রী হওয়ার মাশুল গুনেছি! মানসিকভাবে বিপর্যস্ত হয়েও মুখ বন্ধ করে থেকেছি টিআরপি’র জন্য… অর্ণবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বললেন ইপ্সিতা

জল্পনা ছিল আগেই। দিনকয়েক আগে হয়েছে আনুষ্ঠানিক ঘোষণা। অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পথে টেলি অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায় (Ipshita Mukherjee)। সম্পর্ক ভাঙার পর কেমন আছেন অভিনেত্রী? কীভাবে কাটছে সময়? অভিনেত্রী সাম্প্রতিক এক সাক্ষাৎকারে জানান, সম্পর্ক থেকে বেরিয়ে আসা সহজ নয়। ভেঙে যাওয়ার পরও রেশ থেকে যায়। তবে আগের থেকে অনেকটাই ভাল আছেন অভিনেত্রী। নিজেকে সময় দিচ্ছেন বেশি করে।

প্রেমের সম্পর্ক থেকে এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত। তারপর কেন বিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেত্রী? ইপ্সিতার কথায়,”বিয়ের মাস ছয়ের মাথায় বুঝতে পেরেছিলাম, অনেক কিছু ঠিক নেই। সমস্যা হচ্ছিল। তখনই সিদ্ধান্ত নিই আমরা, আইনি বিয়ে ভেঙে বেরিয়ে আসব।”

অভিনেত্রীর কথায়, ”এরপর সমস্যার সূত্রপাত যাদের কারণে, তারা এগিয়ে আসে। আশ্বাস দেয়, পরিস্থিতি বদলে যাবে। আমরাও ঠিক করি, আরও একবার চেষ্টা করে দেখা যাক।” সেই চেষ্টা আপ্রাণ করেছেন অভিনেত্রী। তবে সম্পর্কে চির খাওয়া দাগটা রয়েই গেছে। হাজার চেষ্টা করেও চির সম্পর্ক ঠিক করা সম্ভব হয়নি। তাই যৌথ ভাবে সিদ্ধান্ত নিয়েছেন সম্পর্কের ভার হয়ে বেড়ানোর প্রয়োজন নেই।

সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই আলাদা থাকছেন দুজনে। গতবছরের শেষ থেকে আলাদা হয়েছে দুজনের ঘর। তবে একই ধারাবাহিকে অভিনয় করছেন দুপক্ষ। অভিনেত্রী জানান, “হ্যাঁ, বাস্তবে বিচ্ছিন্ন। কিন্তু ধারাবাহিকে আমরা দেওর-বৌদি। ধারাবাহিকের কারণেই মুখ বন্ধ করে থেকেছি এত দিন। যাতে টিআরপি-তে ছাপ না পড়ে। চ্যানেলের অনুষ্ঠানে জুটি বেঁধে নেচেছি। তার জন্য নিয়মিত একসঙ্গে মহড়া দিতে মনের উপরে খুব চাপ পড়ত। বলতে পারেন, অভিনেত্রী হওয়ার মাশুল গুনেছি যেন!”

আরও পড়ুন: চম্পা মাসির ডেরায় পুরোনো শত্রুর সঙ্গে দেখা দীপার! একসঙ্গে দুই শত্রুর মোকাবিলা করতে কী সক্ষম হবে দীপা?

বর্তমানে মানে ধারাবাহিক শেষ। চ্যানেলের অনুষ্ঠান ফুরিয়েছে। ইপ্সিতার ইচ্ছে সাধারণ মানুষ যেন সহজে তাঁদের বিচ্ছেদের কথা জানতে পারেন। বর্তমানে অর্ণব একটি ধারাবাহিকে নতুন চরিত্রে অভিনয় করছেন। ইপ্সিতা আপাতত ভাল চরিত্র না পাওয়া পর্যন্ত অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। অর্ণবের থেকে আলাদা হয়ে আপাতত বাবা-মা ও ঈশ্বরকে নিয়ে শান্তির সংসার ইপ্সিতার।

Back to top button