শুটিংয়ের মাঝেই গুরুতর অসুস্থ তেঁতুলপাতার নায়িকা! কি হলো অভিনেত্রী ঋতব্রতা দের? তবে কি এবার নায়িকা বদল?

বিনোদন জগতে আকস্মিক চাঞ্চল্য। অভিনেত্রী ঋতব্রতা দে (Ritobrota Dey) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তেঁতুলপাতা’ (Tentulpata) মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে হঠাৎ করেই শুটিংয়ের মাঝখানে অসুস্থ হয়ে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় হাসপাতাল থেকে একটি ছোট ভিডিও শেয়ার করে নিজেই এই খবর প্রকাশ করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা গেছে, ঋতব্রতা হাসপাতালের বিছানায় শুয়ে আছেন, এবং হাতে চ্যানেল লাগানো রয়েছে। তাঁর এই শারীরিক অবস্থার খবর দ্রুত ছড়িয়ে পড়ে অনুরাগীদের মধ্যে।

জানা গেছে, ঋতব্রতা বেশ কিছুদিন ধরেই গলব্লাডার স্টোনের ব্যথায় ভুগছিলেন। তবুও নিজের কাজের প্রতি দায়বদ্ধতা থেকে তিনি শুটিং চালিয়ে যাচ্ছিলেন। শারীরিক অসুস্থতা নিয়েও ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু ব্যথা ক্রমেই বাড়তে থাকায়, শেষমেশ তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়। হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রোপচার করতে বাধ্য হন, কারণ ঋতব্রতার অবস্থার আর অন্য কোনও উপায় ছিল না।

অভিনেত্রীর কাছ থেকে জানা গেছে, দীর্ঘদিন ধরে ব্যথার মধ্যেই শুটিং চালিয়ে গেছেন তিনি, শুধুমাত্র ওষুধের ওপর নির্ভর করে। কিন্তু পরিস্থিতি এমন পর্যায়ে চলে যায় যে, অস্ত্রোপচার ছাড়া আর কোনও বিকল্প ছিল না। ঋতব্রতার শারীরিক অবস্থা নিয়ে ভক্তরা উদ্বিগ্ন থাকলেও অভিনেত্রী জানান, ‘এখন অনেকটাই ভালো আছি, হাসপাতাল থেকে ছুটি পাবার অপেক্ষায় আছি।’ তবে চিকিৎসকরা জানিয়েছেন, পুজোর সময় পুরোপুরি বিশ্রামে থাকতে হবে।

এই কঠিন সময়েও ঋতব্রতার শুটিংয়ের প্রতি মনোভাব সত্যিই প্রশংসনীয়। জনপ্রিয় ধারাবাহিক ‘তেঁতুলপাতা’-র জন্য তাঁকে প্রায়ই ব্যস্ত শিডিউলের মধ্যে কাজ করতে হয়। শারীরিক কষ্ট সত্ত্বেও তিনি প্রতিটি শট দিয়েছেন নিখুঁতভাবে। এমনকি শুটিং ফ্লোরে কেউই টের পায়নি যে ঋতব্রতা অসুস্থ। অভিনয়ের প্রতি তাঁর এই নিষ্ঠা ও পেশাদারিত্ব অনেকের কাছেই অনুপ্রেরণার।

আরও পড়ুন: অপহৃত রাঙামতি! কোমর বেঁধে উদ্ধারে নামল একলব্য, জমজমাট রাঙামতির আজকের পর্ব

পুজোর পর থেকে আবার শুটিংয়ে ফিরবেন ঋতব্রতা। তবে আপাতত তাঁকে কিছুদিন বিশ্রামে থাকতে হবে। দর্শকরা আশা করছেন, দ্রুত সুস্থ হয়ে আবার তাঁকে ধারাবাহিকের পর্দায় দেখার সুযোগ পাবেন। ঋতব্রতার এই পরিস্থিতি আবারও প্রমাণ করল, কঠিন পরিস্থিতিতেও কাজের প্রতি দায়বদ্ধতা কেমন হতে পারে।

Back to top button