নায়িকা থেকে আচমকাই খলনায়িকা! হঠাৎ এরকম পরিবর্তন কেন? জানালেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য

বাংলা টেলিভিশন‌ জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন রোশনি তন্বী ভট্টাচার্য (Roshni Tonni Bhattacharjee)। একাধিক ধারাবাহিকে লিড রোলে অভিনয় করে দর্শকমন জয় করেছেন তিনি। ‘হৃদয়হরণ বিএ পাস’ ধারাবাহিক ছিল তাঁর অভিনয় জগতের শুরু। এছাড়া ‘ফেলনা’, ‘মন ফাগুন’, ‘তুমি যে আমার’, ‘এক্কা দোক্কা’র মতো একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি।

খলনায়িকা হয়ে ফিরলেন টেলিপর্দার নায়িকা!

তবে মাঝে বহুদিন তাঁকে দেখা যায়নি কোনো ধারাবাহিকে। বহুদিন পর আবার তিনি আবার ফিরলেন পর্দায়। তবে নায়িকা হয়ে নয় তিনি ধরা দেবেন খলনায়িকা চরিত্রে। রোশনিকে দেখা যাবে জি বাংলার ‘কোন গোপনে মন ভেসেছে’ মেগায়। ধারাবাহিকে অনিকেতের প্রাক্তন প্রেমিকা হয়ে এন্ট্রি নিচ্ছেন তিনি। ইতোমধ্যে নতুন প্রোমো দেখে ফেলেছেন দর্শক।

পুনরায় শ্যামলী-অনিকেতের জীবনে ঝড় তুলতে ফিরছে অনিকেতের প্রাক্তন। অহনা চরিত্রে এন্ট্রি হচ্ছে অভিনেত্রী রোশনির। একসময় লিড নায়িকা রোশনিকে বর্তমানে শুধু ভিলেন চরিত্রেই দেখা যায়। কিন্তু কেন আর নায়িকার চরিত্রে কেন দেখা যায় না তাঁকে? প্রশ্ন দর্শকদেরও।

এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, ঘটনার নেপথ্যে বেশ কয়েকটি কারণ রয়েছে। যার মধ্যে একটি হল, তিনি বসে থাকতে রাজি নন। বহু দিন যদি কেউ অভিনয় চর্চায় না থাকে, তাহলে অ্যাকটিং-এ মরচে পড়ে যায়। আর দ্বিতীয় কারণ হল অভিনয়ে মরচে পড়া মানে অভিনয়শিল্পীর আত্মবিশ্বাসে চিড় ধরা।

আরও পড়ুন: ফের নতুন প্রজেক্ট নিয়ে ফিরছেন পায়েল দে! কোন অভিনেতার সঙ্গে জুটি বাঁধছেন তিনি?

অভিনেত্রী বললেন, তখন তিনি আর নায়িকার চরিত্র পেলেও অভিনয় করতে পারবেন না। আর তিন নম্বর কারণ হলো, উপার্জনের কথা অবশ্যই মাথায় রাখতে হয়। বিনোদন জগতে ছোট পর্দায় উপার্জন মোটামুটি নিয়মিত। তাই সবদিক ভেবে চিন্তে খলনায়িকার চরিত্রেও আপত্তি নেই তাঁর।

Back to top button