দুঃসংবাদ! বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের জীবনে ঘটল বড় ঘটনা! জানলে মন ভাঙবে আপনাদের

বিনোদন জগতে শোনা গেল আবার দুঃসংবাদ। বাংলা সিনেমার জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের (Sabitri Chatterjee) শারীরিক অসুস্থতার জেরেই উদ্বিগ্ন ভক্তরা। বাংলা সিনেমা এবং বর্তমানে বাংলা ধারাবাহিকের জগতেও অতি জনপ্রিয় অভিনেত্রী তিনি। উনিশের দশকে তার সিনেমা মুগ্ধ করেছে আপামর বাঙালি দর্শকদের। ৮৭ বছরের অভিনেত্রী এখনও দাপটের সঙ্গে কাজ করে চলেছেন বাংলা ধারাবাহিক ও সিনেমায়।

তবে গত কয়েকমাসেই অভিনেত্রীর জীবনের ওপর দিয়ে বয়ে গেছে ঝড়। নাতনি পিঙ্কি বন্দ্যোপাধ্যায় এবং তার ছেলেকে নিয়েই সংসার বর্ষীয়ান অভিনেত্রীর। নাতনি পিঙ্কির সঙ্গে অভিনেতা কাঞ্চন মল্লিকের বিবাহ বিচ্ছেদ এবং অভিনেতার পুনরায় বিবাহ নিয়ে সামাজিক মাধ্যমে চাপানউতোর খানিকটা বিচলিত করেছে সাবিত্রী চট্টোপাধ্যায়কে। তবে এবার তাকে নিয়েই শোনা গেল খারাপ সংবাদ। জানা গেছে শরীর ভালো নেই তার।

Bengali serial

ফুসফুসের সমস্যা ভুগছেন সাবিত্রী চট্টোপাধ্যায়

 

সেই কারণেই নাকি রোশনাই ধারাবাহিকে সমস্ত কিছু চূড়ান্ত হয়ে যাওয়ার পরও এখনও ধারাবাহিকে যোগ দিতে পারেননি অভিনেত্রী। কথা ছিল লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিক অভিনয় করবেন সাবিত্রী ও মাধবী। তবে বর্তমানে পর্দায় একজনকে দেখা গেলেও আরেকজন গায়েব। বয়সের ভার, তাই অল্পতেই অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। জানা গেছে ফুসফুসের অবস্থা ভালো নেই তার। সিওপিডির সমস্যাও রয়েছে অভিনেত্রীর।

পড়ে গিয়ে আহত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়

ডাক্তারের পরামর্শ অনুযায়ী একটানা এক মাস বাড়িতেই ছিলেন অভিনেত্রী। তবে অসুস্থতা দমিয়ে দিতে পারেননি অভিনেত্রীর অভিনয়ের সত্ত্বাকে। লাইট, ক্যামেরার টানে আবার অভিনয়ে ফেরার ইচ্ছা প্রকাশ করছেন অভিনেত্রী। রোশনাই ধারাবাহিকে কাজ না করার প্রসঙ্গে অভিনেত্রী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন লুক টেস্ট হয়ে যাওয়ার পরও কাজে যোগ দিতে পারেননি তিনি। বর্ষীয়ান অভিনেত্রীর কথায়, তার একটি ছোট অ্যাক্সিডেন্ট হয়েছে। বাড়িতেই পড়ে গিয়েছেন তিনি। পায়ে ছোট লেগেছে, হাঁটতে অসুবিধা হচ্ছে। তবে সুস্থ হয়েই রোশনাইয়ের সেটে আবার ফিরবেন তিনি।

আরও পড়ুন: আরও দশ বছর এগিয়ে গেল গল্প! বড় হয়ে গেল নায়িকা! নতুন চরিত্র নিয়ে ছোট পর্দায় ফিরছেন জনপ্রিয় এই টেলি অভিনেত্রী

Bengali serial

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে কি বলেছেন সাবিত্রী চট্টোপাধ্যায়

নিউ আলিপুরের বিরাট রাস্তার উপর বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়ি। তিনতলার ঘরেই তার জীবনযাপন। আপাতত লাইট ক্যামেরা অ্যাকশনের জগতে ফেরার অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, সম্পর্কে পিঙ্কি ব্যানার্জীর ঠাকুমা মাধবীলতা দেবীর ছোট বোন সাবিত্রী চট্টোপাধ্যায় অর্থাৎ অভিনেত্রী পিঙ্কির সম্পর্ক মাসি ঠাকুমা হন তিনি। কাঞ্চনের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই সাবিত্রীর সঙ্গে তার ফ্ল্যাটেই থাকেন পিঙ্কি ও তার ছেলে ওশ। কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন “আমার এই বিয়েতে মতও নেই আবার অমতও নেই।”

Back to top button