দুর্নিবার প্রেম! সাহেবের সঙ্গে সুস্মিতার সম্পর্কের জেরেই ঘর ভাঙল অনির্বানের!

অভিনেত্রী সুস্মিতা দের (Sushmita Dey) সঙ্গেই পাঁচ বছরের সম্পর্ক প্রেম অনির্বাণের। সম্পর্ক গড়িয়ে ছিল বাগদান অবধি। প্রায়শই একে অপরের সঙ্গে লাভিডাভি পোস্ট করতেন যুগল। চলতি বছরের ভালোবাসার দিনে আংটি বদল করেছিলেন লাভ বার্ডস। প্রকাশ্যে জানিয়েছিলেন, কয়েক বছর বাদে চার হাত এক করবেন দুজনে।

তবে পরিণতি পেল না তাদের এই সুন্দর ভালোবাসার সম্পর্ক। তার আগেই আলাদা হল টেলিভিশনের (Television) জনপ্রিয় মুখ অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) ও তাঁর পাঁচ বছরের প্রেমিক অনির্বাণ রায়ের (Anirban Roy) পথ। সুস্মিতার প্রাক্তন অনির্বাণ রায় পেশায় বিজ্ঞাপন সংস্থার সঙ্গে যুক্ত। অনির্বাণের অনেক বিজ্ঞাপনের মুখ হয়েছে সুস্মিতা দে।

Anirban Roy

সম্পর্ক ভাঙার পর সমাজমাধ্যমে প্রকাশ্যে অনির্বাণ জানিয়েছিলেন সম্পর্ক নেই তাঁর ও সুস্মিতার মধ্যে। ব্যক্তিগত কারণে আলাদা হয়েছেন দুজনে। যদিও টলিপাড়ার সূত্র বলছে, পরকীয়া ঘটিত সম্পর্কের কারণেই সুস্মিতা দের সঙ্গেই ভেঙেছে অনির্বাণ রায়ের সম্পর্ক। অনির্বাণ একটি ফেসবুক পোস্টের মাধ্যমে জানায় সুস্মিতা দে-কে নিয়ে তাকে যেন কোনো প্রশ্ন না করা হয় তাদের দুজনের ব্যক্তিগত সমস্যার কারণেই এই সম্পর্ক নেই দুজনের।

অনির্বাণের সঙ্গে বিচ্ছেদের পর সাহেবের সঙ্গে সম্পর্ক? কী বললেন সুস্মিতা?

স্টার জলসা কথা সিরিয়ালের সেট থেকে ভেসে আসছে গুঞ্জন। সুস্মিতা নাকি সাহেবের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এখনও পর্যন্ত পাঁচ বছরের সম্পর্কের বিচ্ছেদের পর মুখ খোলেননি সুস্মিতা। সাহেবের সঙ্গে সম্পর্ক নিয়েও স্পিকটি নট। এই পর্যন্ত যে কানে আসছে তার অধিকাংশই ‘লোক মুখে শোনা’।

আরও পড়ুন: রবীন্দ্রসঙ্গীতের অপমৃত্যু! চুল ঝাঁকিয়ে রক স্টাইলে রবীন্দ্রসঙ্গীত গাইলেন রূপম ইসলাম! গানের অপমান শুনে ক্ষেপে গেল নেটিজেনরা

কথা ধারাবাহিকের মাধ্যমেই নাকি তাদের প্রেম!
দর্শকরা চাইছেন জলসার অন্যতম প্ৰিয় জুটি সুস্মিতা দের সঙ্গে সাহেবেরই সম্পর্কটা হোক। তবে এখন দুপক্ষের তরফে এখনও সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। আদপে সবটাই দর্শকদের চাওয়া-পাওয়া।

Back to top button