দারুণ খবর! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন তিতিক্ষা, কোন চ্যানেলে আসছে নায়িকার নতুন ধারাবাহিক?

জি বাংলায় (zee bangla) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ছিল ইচ্ছে পুতুল (Ichche putul)। কিছুদিন আগেই শেষ হয়েছে ধারাবাহিক। ইচ্ছে পুতুল শেষ হওয়ার পর প্রধান অভিনেত্রীদের নতুন ধারাবাহিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সবাই। ধারাবাহিকের অভিনেতা মৈনাক (Mainak), শ্বেতা (Shweta) এবং তিতিক্ষার (Titikshya) কামব্যাকের অপেক্ষায় দর্শক।

দর্শকরা বিশেষ করে উৎসাহী মেঘের চরিত্রে অভিনয় করা অভিনেত্রী তিতিক্ষাকে নতুন ধারাবাহিক দেখার জন্য। শোনা যাচ্ছে, এখনো জি বাংলার সাথেই নাকি চুক্তিবদ্ধ আছেন অভিনেত্রী। সম্ভবত জি বাংলার আসন্ন কোন‌ও ধারাবাহিকের মাধ্যমে ফের ছোট পর্দায় ফিরবেন তিতিক্ষা।

Mithijhora is trolled by netizen for Nilu and Anirban character’s illness

নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ইচ্ছে পুতুলের মেঘ!

ইচ্ছে পুতুল শেষ হবার পর অনেকেই ভাবছিলেন নতুন মেগা নিয়ে ফিরবেন তিতিক্ষা। তিনি কি জি বাঙলাতেই ফিরবেন? প্রশ্ন ছিল সবার মনে। তবে শোনা যাচ্ছে, জি-কে বিদায় জানিয়ে অন্য এক চ্যানেলে যাচ্ছেন অভিনেত্রী। খবর মিলছে, স্টার জলসার একটি নতুন ধারাবাহিকে দেখা যাবে তাকে।

এমনি শোনা যাচ্ছে যে, স্টার জলসায় একসাথে আসতে চলেছে অনেকগুলি নতুন ধারাবাহিক। তার মধ্যে একটি ধারাবাহিক নিয়ে আসছে ক্রেজি আইডিয়াস মিডিয়া। তবে এই ধারাবাহিকে নাকি একজন নয় থাকবেন দুজন নায়িকা। আর সেই মেগাতেই নাকি দুই বোনের চরিত্রে অভিনয় করবেন তিতিক্ষা দাস ও নন্দিনী দত্ত। নন্দিনীকে শেষবার দেখা যায় রামকৃষ্ণা ধারাবাহিকে। এবার নন্দিনীকে দেখা যাবে নতুন ধারাবাহিকের গল্পে তিতিক্ষার সঙ্গে দ্বিতীয় নায়িকা হিসেবে।

আরও পড়ুন: দুটোই ধা’ন্দাবাজ, স্বা’র্থপ’র! অনির্বাণ-নীলু দুটোরই মাথার চিকিৎসার প্রয়োজন!রাই-শৌর্য্যর মিল চাইছেন দর্শকরা

তিতিক্ষাকে নির্মাতারা তাদের নতুন ধারাবাহিকের জন্য ফাইনাল করে ফেলেছেন। জানা যাচ্ছে, খুব সম্ভবত ১৬ই সেপ্টেম্বর থেকেই শুরু হতে পারে এই ধারাবাহিকের শুটিং। এখন প্রশ্ন, এই ধারাবাহিকের নায়ক কে হতে চলেছেন সেটাই। তবে নির্মাতারা এখনই নায়কের জন্য কাউকে ফাইনাল করেননি বলে শোনা যাচ্ছে। যদিও শীঘ্রই এই ব্যাপারে নতুন আপডেট সামনে আসবে।

Back to top button