দুর্যোগ ঘনাচ্ছে মিঠিঝোরায়! রাইয়ের ভালো করার ছলনায় খারাপ করতে চাইছে শৌর্য্য! ফের রাইকে সন্দেহ করল অনির্বাণ! আদৌ কী হবে বিয়ে?

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মাঝে নানান কারণে চর্চায় উঠে এসেছে সেগুলো মধ্যে অন্যতম অর্গানিক স্টুডিওর মিঠিঝোরা (Mithijhora)। তিন বোনের জীবন নিয়ে তৈরি এই ধারাবাহিকে আসছে একের পর এক চমক। যদিও বর্তমানে ধারাবাহিকের কেন্দ্রবিন্দু বড় দিদি রাই। বর্তমানে রাই অনির্বাণের বিয়ে নিয়েই জমজমাট মিঠিঝোরার প্রতিটি পর্ব।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে রাইকে নিজের মনের কথা জানিয়ে দিয়েছে অনির্বাণ। রাইও সাড়া দিয়েছে অনির্বাণের ভালোবাসার ডাকে। এমনকি অনির্বাণকে নিজের জামাই হিসেবেও মেনে নিয়েছেন নন্দিতা। যদিও বউমা হিসেবে রাইকে মেনে নেননি তার শাশুড়ি মা অর্থাৎ অনির্বাণের মা। রাইয়ের অতীতের কথা জানতে পেরে ভীষণ রেগে গেছেন তিনি। যদিও তাতে বিশেষ দৃষ্টিপাত করেনি অনির্বাণ।

মিঠিঝোরার আজকের পর্ব ১ জুলাই (Mithijhora Today Episode 1 July)

তবে ভালোবাসায় পাশাপাশি ভালোবাসার মানুষকে নিয়ে চিন্তায় বেড়েছে দিনে দিনে। রাইকে রীতিমতো চোখে হারাচ্ছে অনির্বাণ। রাইকে বেশ কয়েকবার ফোন করে অনির্বাণ কিন্তু কিছুই ফোন যায়না রাইয়ের ফোন। তখনই অনির্বাণকে ফোন করে শৌর্য্য। বিয়ের কেনাকাটার কথা জিজ্ঞাসা করতে করতে অনির্বাণ কথা শুনে শৌর্য্য বুঝতে পারে কিছু একটা হয়েছে। জিজ্ঞাসা করাতেই অনির্বাণ তাকে জানায় রাই তার বান্ধবীদের সঙ্গে ঘুরতে গেছে। সেই কথা শুনে ফোন রেখে দেয় শৌর্য্য।

বাড়িতে বসে বসে অনির্বাণ রাইয়ের ছবি দেখছে এমন সময় অনির্বাণের মা তাকে বলেন শৌর্য্যর মায়ের নম্বর দিতে। অনির্বাণ তাকে জানায় তার কাছে কাকিমার নম্বর নেই সে শৌর্য্যর থেকে নম্বর নিয়ে নিচ্ছে। এই বলেই শৌর্য্যকে ফোন করে অনির্বাণ। কিন্তু কিছুতেই ফোন ঢুকছে না শৌর্য্যর ফোনে। এরপর বাধ্য হয়ে শৌর্য্যকে দাদাকে ফোন করে অনির্বাণ। তিনি অনির্বাণকে জানান শৌর্য্য তার বন্ধুদের সঙ্গে ঘুরতে গেছে।

আরও পড়ুন: বিরাট চমক! বদলে যাচ্ছে ফুলকির মুখ! দুর্যোগে হারিয়ে যাওয়ার পর হতে চলেছে ফুলকির মুখ বদল

শৌর্য্য ঘুরতে গেছে জানতে পেরে ফের রাইকে সন্দেহ করা শুরু করল অনির্বাণ

কথাটা শুনে অজান্তেই সন্দেহ ডানা বাঁধতে শুরু করে অনির্বাণের মনে। ‘রাই আর শৌর্য্য দুজনেই বাড়ি নেই, ফোনও ঢুকছে না দুজনের ফোন তবে কি ওরা দুজনে একসঙ্গে আছে?’ কথাটা ভেবেই থমকে যায় অনির্বাণ। নিজেকে শান্ত করে সে ভাবে রাইকে সে আর সন্দেহ করবে না। কিন্তু মুখে বললেন মাথা থেকে যেন বেরোতেই চায়না এই প্রশ্নটা। বিয়ের পরই কি রাইকে এইভাবেই সন্দেহ করবে অনির্বাণ? নাকি ভালোবাসায় দিয়ে ভরিয়ে দেবে রাইয়ের জীবনটা? আর যদি মনে সন্দেহ জন্মায় তবে কি পরিনতি দাঁড়াবে রাই অনির্বাণের সম্পর্কের? সমস্ত প্রশ্নের উত্তর মিলবে মিঠিঝোরার আসন্ন পর্বে তাই মিস করবেন না কিন্তু।

 

Back to top button