নীলের প্রতি আবার আকর্ষণ বাড়ছে, দুর্বল হচ্ছে মেঘ! নীলকে কাছে টেনে নিয়ে ফের কি ভুল করবে সে?

জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা জনপ্রিয়তম ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul)। এই মুহূর্তে এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের মন্ত্রমুগ্ধ হয়ে দেখে চলেছে। ভালো গল্প আর ভালো অভিনয়ের মিশেলে এই ধারাবাহিকটি খুবই অল্প সময়ের মধ্যে দর্শকদের মন জিতে নিয়েছে। একটা সময় তীব্র কটাক্ষ, অপমান অবহেলা সহ্য করেছে এই ধারাবাহিকটি। কিন্তু ঘুরে দাঁড়িয়ে অন্য ধারাবাহিকদের টক্কর দিয়েছে।

এই ধারাবাহিকের গল্প একটা সময় দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছিল চূড়ান্তভাবে। কিন্তু পরবর্তীতে এই ধারাবাহিক চূড়ান্ত খারাপ ধারাবাহিকের তকমা পায় দর্শকদের কাছে। তবে গল্পের প্লট পরিবর্তনে মন জিতে নেয় এই ধারাবাহিকটি। নায়িকা চরিত্রটির আমূল পরিবর্তন আনা হয়। ‌ আর ব্যাস কেল্লা ফতে! সঙ্গে সঙ্গে জমে যায় এই ধারাবাহিকটি। নতুন ধারাবাহিকের আগমনে ফের বন্ধ করে হতে চলেছে এই ধারাবাহিকটি বলে শোনা যাচ্ছে।

এই মুহূর্তের গল্প অনুযায়ী ফের একবার সৌরনীল ও মেঘের জীবন বিষিয়ে দিতে তৎপর হয়েছে ময়ূরী। কারণ সৌরনীল আবারও তাকে বিয়ের স্বপ্ন দেখিয়ে প্রতিশ্রুতি ভেঙেছে। আর তাই নীলকে শাস্তি দিতে উদ্যত হয়েছিল ময়ূরী কিন্তু তাকে বাঁচিয়েছে মেঘ। আর তাই দুজনের ওপর‌ই রাগ গিয়ে পড়েছে তার। ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা যায়, ময়ূরী আর রূপ একটা রেস্তোরাঁয় বসে মেঘের সর্বনাশ করার পরিকল্পনা করছে। ময়ূরী রূপকে একটা পরিকল্পনার কথা বলে যেটা বেশ পছন্দ হয় রূপের। এরপর রূপ ময়ূরীকে বলে এই প্ল্যানটা বাস্তবায়িত করতে অনেকগুলো মানুষকে প্রয়োজন। সেইসঙ্গে প্রয়োজন একটা জায়গার। রূপ রায়চকের একটা হোটেলে এই প্ল্যানটা এক্সিকিউট করার ব্যবস্থা করে।

অন্যদিকে মেঘের সঙ্গে কথা বলার জন্য মেঘের বাড়িতে আসে নীল। আর সেই সময় ময়ূরী নীলকে এমন অনেক কথা বলে যাতে নীলের মনে সন্দেহ বাড়লেও নীল ময়ূরীর কোন কথাই কানে তোলে না। মেঘের বাবা অনিন্দ্য মেঘের কাছে গিয়ে নীলের সঙ্গে দেখা করার কথা বললে মেঘ না করে দেয়। কিন্তু পরে সে রাজি হয় এবং নীলকে নিজের ঘরে আসতে বলে। তবে কী নীলের ভালোবাসায় ফের দুর্বল হচ্ছে মেঘ?

Back to top button