ঠাম্মির কথা রাখতে গিয়ে বিপদের মুখে সুধা! তেজ কি পারবে তাকে বাঁচাতে?

স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক হল শুভ বিবাহ ( Subhobibaho )‌ । এই ধারাবাহিকে দেখা যায় যে গয়না চুরির পুরো ঘটনা যে সুধা ঘটায়নি, এর পিছনে যে ত্বরিতা আছে সেটা সুধা প্রমাণ করে দেয়, এরপর ঠাম্মি ত্বরিতাকে জেলে না দিলেও ঘরের মধ্যেই জেলে থাকার সাজা দেয়। ঠাম্মি তড়িতাকে নিজের গায়ের গয়নাগাটি সব খুলে রাখতে বলে এবং বাড়ির সব কাজ করতে বলে। ত্বরিতা মনে মনে ভাবতে থাকে সে ঠিক একদিন দিদিভাইকে জব্দ করবে।

Subho Bibaho Serial today full episode 26 September (শুভ বিবাহ সিরিয়াল আজকের পর্ব ২৬ সেপ্টেম্বর)

আজকের পর্বের শুরুতে দেখা যায় সুধা আর তেজ চিন্তা করছিল যে প্রতিযোগিতার ফলাফল কী হবে। তখনই বিচারকরা বলে দেয় যে এইরকম অভিনব গণেশ মূর্তি তারা কখন‌ও দেখেনি। তাই বিস্কুট দিয়ে তৈরি করা তাদের এই গণেশ মূর্তি‌ই প্রথম। এটা শুনে তো তেজ খুব খুশি হয়ে যায় আর ঠাম্মি পুরস্কারটা নেয়। তেজ ভাবে সুধা যদি এখানে থাকত, তাহলে কত ভালো হত। অন্যদিকে দোয়েলের মা দোয়েলকে বলতে থাকে খুব ভালো করে শোন তোকে সমুদ্রের আশেপাশে ঘুরতে হবে‌। তোকে ওই বাড়ির ছোট বউ হতেই হবে।

popular show

দোয়েল তখন বলে আমি কীভাবে সমুদ্রের সাথে থাকব বলো তো? সমুদ্র তো আমাকে পাত্তাই দেয়না ও তো ঝিনুককে পছন্দ করে। দোয়েলের মা বলে, না। তোকে যেভাবেই হোক ঝিনুকের জায়গাটা নিতে হবে। দোয়েল মনে মনে ভাবে, এই সবকিছু হয়েছে সুধার জন্য। ঠাম্মি জ্যোৎস্নাকে বলে, আমি বেশ বুঝতে পারছি, তুমি এখন‌ও অবধি সুতীর্থর সঙ্গে সম্পর্ক রেখে চলেছ, আমি যেদিন ধরতে পারব, সেই দিনটাই কিন্তু আমাদের পরিবারের সাথে তোমার শেষ দিন হবে এটা শুনে জ্যোৎস্না ভয় পেয়ে যায়।

অন্যদিকে ত্বরিতা ভাবে কাজে ফাঁকি দেবে কিন্তু শিলা এসে বলে আমি সবকিছু জানি, তুমি ঠিকঠাক মত কাজ করো, নাহলে আমি ঠাম্মিকে বলে দেব। অন্যদিকে ইমনের মা বলেন, বেবি তুমি কিছু মনে করো না, আমার একটু দেরি হয়ে গেল আসতে। ইমন বলে, এই পরিবারের প্রত্যেকটা মানুষের আমি এমন দশা করব যে সবাই ভাববে। অন্যদিকে সুধা আর তেজ তো খুব খুশি, তারা নিজেদের মধ্যে কথা বলছিল, তখন ঠাম্মি সুধাকে বলে, তুমি কিন্তু বরণ করতে পারবেনা। তোমাকে আমি বসু মল্লিক পরিবারের সদস্য বলে মানিনা। এটা শুনে তেজের বাবার মনটা খারাপ হয়ে যায় ভাবে মেয়েটা এত কিছু করছে তাও মা এমন করছে।

আরও পড়ুনঃ মিলছে না মূল চরিত্রে, এবার পার্শ্ব চরিত্রে রাইয়ের জীবন তছনছ করতে হাজির অনামিকা

তেজ ঠাম্মিকে কিছু বলতে যায় কিন্তু ঠাম্মি বলে তুমি বিয়ের পর থেকেই বদলে গেছে দাদুভাই। এরপর সুধাকে ঠাম্মি বলে তুমি তেজ দাদুভাইয়ের আশেপাশে থাকবেনা, তোমার ছায়াও যেন ওর ওপর না পরে। সুধা বলে, ঠিক আছে ঠাম্মি। তেজ ভাবে, সুধা আপনি এইভাবে ঠাম্মির কথা মেনে নিলেন, আমার বিষয়টা একবারও ভাবলেন না। এরপর ভাসানের সময় তেজ বলে, সুধা আপনি আমার হাত ধরুন কিন্তু তেজ হাত ধরে না। এরপর ইমন সুধাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় আর মিস্টার বসু মল্লিক বলে জলের তলায় চলে যায় সুধা। আগামী পর্বে দেখা যাবে তেজ কি আদৌ তাকে বাঁচাতে পারবে? না ঠাম্মির কথা রাখতে গিয়ে হারিয়ে যাবে সুধা!

Back to top button