মেডিক্যাল ক্যাম্পে এসে রূপার খোঁজ পাবে সূর্য! তবুও বাবাকে চিনতে নাকচ করবে রূপা, অনুরাগের নতুন প্রোমো টান টান উত্তেজনায় ভরপুর

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে ধারাবাহিকের গল্প বইছে তিনটি খাতে। দুর্ঘটনায় আলাদা হয়েছে সূর্য-দীপার পরিবার। যদিও সূর্য আর সোনা সুস্থ হয়ে বাড়ি ফিরতে পেরেছে। অপরদিকে, দীপা ও রূপা হারিয়ে যায়। বানের জলে দুজন আলাদা আলাদা জায়গায় এসে উপস্থিত হয়। দীপাকে এই মুহূর্তে কিডন্যাপ করেছে মিশকা। খোঁজ নেই তার।

অপরদিকে, ফান্টুসের গ্রামে থেকে গেছে রূপা। বিন্নি, লাট্টু আর ফান্টুস বেশ ভালোবাসা দিয়ে বড় করে তোলার স্বপ্ন দেখছে রূপাকে নিয়ে। এখানেই বেশ ভাল জীবন কাটছে তার। মাঝে মাঝে অবশ্য রূপার মা আর হিংসেকুটির কথা মনে পড়ে। রূপার দৃঢ় বিশ্বাস মায়ের সঙ্গে তার আবার দেখা হবে। তবে কোনও মতেই বাবার কাছে ফিরবে না সে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 7th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৭ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

প্রকাশ্যে অনুরাগের ছোঁয়ার নতুন প্রচার ঝলক

প্রকাশ্যে আসা প্রচার ঝলকে দেখা যাচ্ছে, ফান্টুস, রূপা, লাট্টু আর একজন জেলে মিলে মজায় মজায় মাছ ধরছে। কিন্তু রূপা কিছুতেই মাছ ধরতে পারছে না। কখনও প্লাস্টিক বা জঞ্জাল উঠে আসছে তার ছিপে। সকলে রূপার কাণ্ড দেখে হো হো করে হেসে ওঠে। সকলকে ধমক দিয়ে চুপ করায় রূপা।

তারপরই হয় দৃশ্য বদল। বন্যায় দুর্গতদের জন্য মেডিকেল ক্যাম্পে এসেছে সূর্য। ঘটনাক্রমে ফান্টুসের গ্রামে। এক জায়গায় রূপার নাম নথিভুক্ত থাকতে দেখে রূপা কে বলে হন্যে হয়ে খুঁজতে থাকে সূর্য। তারপরই ফান্টুস এসে দাঁড়ায় তার সামনে। বলে রূপা তার মেয়ে।

আরও পড়ুনঃ মুখোমুখি সূর্য-রূপা! অভিমানে বাবাকে চিনতে অস্বীকার করল মেয়ে! অনুরাগে টান টান পর্ব

এদিকে রূপাও হন্যে হয়ে মেয়েকে খুঁজছে। এদিন ঘরবন্দী অবস্থা থেকে মুক্ত হতে চলেছে দীপা। এবার তার সঙ্গী মিশকার ঠিক করে দেওয়া সেই মহিলা। দীপাকে যেখানে মিশকা বন্দী করে রেখেছে সেই এলাকার কিছুই চেনে না দীপা। তাই ওই মহিলাকে সঙ্গ করেই রূপাকে খুঁজতে বেরিয়েছে সে। খোঁজ করছে একটি ফোনের। যে ফোন মারফত ডাক্তারবাবুকে খবর দিতে পারবে দীপা।

Back to top button