নীল ও অনির্বাণের চরিত্রে কী মিল! যেন ইচ্ছেপুতুল লাইট, মিঠিঝোরার নায়কের চরিত্র নিয়ে কটাক্ষ নেটদুনিয়ায়

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুতে টিআরপিতে (Trp) বাজিমাত না করলেও, স্লট বদলের পর ভাল রেটিং তুলতে সক্ষম মিঠিঝোরা। ধারাবাহিকে দেখা যাচ্ছে টেলিদুনিয়ার একাধিক জনপ্রিয় মুখ। আরাত্রিকা মাইতি (Aratrika Maity), দেবাদৃতা বসুর (Debadrita Basu) মতো একাধিক তাবড় অভিনেত্রীও।

বর্তমানে ধারাবাহিকের গল্প আবর্তিত হয়ে চলেছে রাইয়ের জীবনকে কেন্দ্র করে। বিয়ের পর থেকে একদিনও অনির্বাণের সঙ্গে নির্বিঘ্নে সংসার করতে পারেনি সে। কারণ বাসর রাতে কলকাটি নেড়েছিল রাইয়ের মেজবোন ও এই মুহূর্তে তার পরম শত্রু নীলু। অনির্বাণের মনে সন্দেহ রাইকে নিয়ে সন্দেহের বীজ বপন করেছিল সে।

shourya, rai and anirban in mithijhora

বর্তমানে এখনও রাইকে পুরোপুরি বিশ্বাসী করে উঠতে পারেনি অনির্বাণ। তারমধ্যে রাইয়ের প্রেগন্যান্ট হওয়ার কথা অনির্বাণের মা সোহিনী তাকে জানিয়েছে। যদিও রাই প্রেগন্যান্ট নয়। তার ও অনির্বাণের মধ্যে দূরত্ব তৈরি করতেই এই ছক কষে সোহিনী। রাইয়ের গর্ভে কার সন্তান বড় হয়ে উঠছে এই নিয়ে বড় প্রশ্নচিহ্ন অনির্বাণের মনে। আবারও রাইকে সন্দেহ করা শুরু করেছে অনির্বাণ।

ইচ্ছেপুতুলের নায়ক নীলের অনির্বাণের সাদৃশ্য খুঁজে পাচ্ছেন দর্শক

মিঠিঝোরার নায়ক অনির্বাণের সঙ্গে ইচ্ছেপুতুলের নায়ক নীলের সাদৃশ্য খুঁজে পাচ্ছেন দর্শক। এক দর্শক নেটমাধ্যমে লিখছেন, ‘ইচ্ছে পুতুলের নীলের লাইট ভার্সন অনির্বাণ। ইচ্ছেপুতুলে নীলকে কেউ পছন্দ করত না। নায়ককে বাদ দিয়ে সাইড নায়ক জিষ্ণুর সঙ্গে মিল চেয়েছিল ইচ্ছে পুতুলের দর্শকরা। তাও লেখিকা তার মন মত টক্সিকনীলের সঙ্গে মেঘের মিল করিয়েছে।’

আরও পড়ুন: দুর্যোগের পর উদ্ধার হল সূর্য-সোনা! সূর্যর দায়িত্বজ্ঞানহীনতায় চিরতরে কী হারিয়ে গেল দীপা-রূপা?

ওই নেটিজেন আরও লিখছেন, ‘এখানেও তাই হবে।নায়ক মাঝে মাঝে ভুল বুঝলে মানা যায়। কিন্তু কেউ যদি মিনিটে মিনিটে ভুল বোঝে, এসব কোনো নায়কের চরিত্র হতেই পারেনা। শুধু অসভ্য একটা চরিত্র। নীলু আর অনির্বাণ সিরিয়ালের সবথেকে বিরক্তিকর চরিত্র।’

Back to top button