দুঃসংবাদ! চিরকালের মতো আলাদাই হচ্ছে রানী-দুর্জয় পরিবর্তন হচ্ছে না তোমাদের রানীর কাহিনী! আশাহত হবেন দ

স্টার জলসার (Star Jalsha) যে সমস্ত ধারাবাহিকগুলোর বর্তমানে দর্শকদের মনে রাজত্ব করছে তার মধ্যে অন্যতম তোমাদের রানী (Tomader Rani)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। একেবারে ভিন্ন স্বাদের গল্প সঙ্গে একের পর এক নতুন নতুন চমক আরও জমিয়ে তুলেছে ধারাবাহিকটিকে। সামাজিক মাধ্যমেই বারবার চর্চায় আসে এই ধারাবাহিকটি। পর্দায় রানী দুর্জয়ের খুনসুঁটি, ভালোবাসা সবটাই দারুণ উপভোগ করেন ধারাবাহিক প্রেমী বাঙালিরা।

শুরুর থেকেই ভিন্ন স্বাদের গল্পের কারণে টেন্ট সিনেমার এই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। সংসার সামনে একজন মেয়ের লড়াই করে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার কাহিনী পর্দায় আগেই দেখেছে দর্শক। তবে একজন মায়ের সংসার, সন্তান সামনে ডাক্তার হওয়ার কাহিনী স্টার জলসার পর্দায় নিয়ে এসে টেন্ট সিনেমা। ফলেই ধারাবাহিকটি খুব সহজেই দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় দর্শকদের। সন্ধ্যে ৬টার স্লটেও একটানা রাজত্ব করেছে ধারাবাহিকটি।

প্রতি সপ্তাহেই ধারাবাহিকের কাহিনীতে নতুন নতুন চমক বেশ উপভোগ করছেন দর্শকরা। যদিও সম্প্রতি ধারাবাহিকে দুর্জয় এবং রানীর আলাদা হয়ে যাওয়ার পর থেকেই ধারাবাহিকের প্রতি আগ্রহ হারাতে শুরু করেন দর্শকরা। ফলেই সম্প্রতি আগে থেকে বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের টিআরপি। বর্তমানে দুর্জয়ের বাড়ি ছেড়ে রানী থাকতে শুরু করেছে আদিত্যর বাড়িতে। তবে দর্শকরা আশা করেছিল হয়তো খুব শীঘ্রই আবার একসঙ্গে দেখা যাবে তাদের প্রিয় দুর্জয় রানীকে।

তোমাদের রাণীতে আসছে নতুন চমক, আলাদা হচ্ছে রানী, দুর্জয়

তবে ধারাবাহিকের নতুন প্রোমো আসতেই বদলে গেল সবটা। না কাছাকাছি আসছেন না দুর্জয় রানী বরং ধারাবাহিকে এসেছে ৫ বছরের টাইম ল্যাপস। যেখানে দেখা গেছে বদলে যাচ্ছে ধারাবাহিকের কাহিনী। মায়ের কাছেই বড় হচ্ছে দুণী। রানী থাকছে আদিত্যর বাড়িতেই, এদিকে অনিশার সঙ্গেই বিদেশে থাকছে দুর্জয়। এছাড়াও আবার অনিশার কাছাকাছি আসছে সে। গাঢ় হচ্ছে অনিশা আর দুর্জয়ের সম্পর্ক। ধারাবাহিকের এই নতুন প্রোমোর সঙ্গেই ক্যামেরার পিছনের কিছু দৃশ্য শেয়ার করেছিল প্রযোজনা সংস্থা।

 

আরও পড়ুন: আমার জীবনে বন্ধু টেকে না!..” আদৃত-সৌমীতৃষার মধ্যে শুরু থেকেই ছিল ঝামেলা! স্পষ্ট জানালেন সৌমীতৃষা

তোমাদের রানী ধারাবাহিকের দর্শকদের উদ্দেশ্যে কি বলেছে টেন্ট সিনেমা

সামাজিক মাধ্যমে নতুন প্রোমো এবং বিটিএস দেখে ক্ষুব্ধ হয়ে যান দর্শকরা। নেতিবাচক মন্তব্যে ভরে যায় কমেন্ট বক্স। ফলেই প্রোমোটি ডিলিট করতে বাধ্য হয় চ্যানেল। টেন্ট সিনেমাও নিজেদের অফিসিয়াল পেজে জানান “দুর্জয় আর রানী অমর প্রেমী তারা খুব শীঘ্রই আবার কাছাকাছি আসবে।” ফলে অনেকেই আশা করেছিলেন বদলে যাবে ধারাবাহিকের কাহিনী কিন্তু প্রোমোটি ডিলিট করার পর আর কোন নতুন প্রোমো নিয়ে আসেনি চ্যানেল। জানা গেছে প্রোমো ডিলিট করা হলেও পরিবর্তন আসছে না ধারাবাহিকের কাহিনীতে। অষ্টমীকে কড়া টক্কর দেওয়ার জন্যই ধারাবাহিকে এই নতুন টুইস্ট আনার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। ইতিমধ্যেই দুর্জয়ের বিদেশে যাওয়ার দৃশ্যটির শুট করেছে প্রযোজনা সংস্থা। তবে এই নতুন চমকের ফলে ধারাবাহিকের জনপ্রিয় বাড়বে না কমবে সেটা বলবে সময়।

 

Back to top button