সকাল সকাল ইচ্ছে পুতুল নিয়ে খারাপ খবর! মন ভাঙবে হাজার হাজার ভক্তদের

দর্শক মনে একচ্ছত্র অধিপত্য বিস্তার করেছে অর্ক গঙ্গোপাধ্যায়ের অর্গানিক স্টুডিওর ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul)। শুরুর দিকে একেবারেই কোনরকম প্রমোশন ছাড়াই হাজির হয়েছিল এই ধারাবাহিকটি। সেই কারণে দর্শকদের কাছে সেই রকম জনপ্রিয়তাও পায়নি এই ধারাবাহিকটি। কিন্তু ধীরে ধীরে দুরন্ত গল্প ও অভিনেতা-অভিনেত্রীদের প্রশংসনীয় অভিনয়ের জন্য এই ধারাবাহিকটি দর্শক মনে জায়গা করে নেয়।

নিঃসন্দেহে বলা যায় অন্য সমস্ত বাংলা ধারাবাহিকের থেকে এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প সব থেকে বেশি জমাটি। বাংলা টেলিভিশন প্রেমীরা এখন মন দিয়ে এই ধারাবাহিকটি দেখছেন। আসলে এখন জনপ্রিয়তায় আকাশ ছোঁয়া এই ধারাবাহিক। আর সেই কারণেই বাঙালি দর্শকদের কাছে এতটা জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।

বিশেষ করে এই ধারাবাহিকের গল্পের রোমাঞ্চ আকৃষ্ট করেছে দর্শকদের। এরই মাঝে শোনা গিয়েছিল কম দিন সংখ্যার কারণে নাকি বন্ধ হয়ে যাবে ইচ্ছে পুতুল। কিন্তু সেখান থেকে চ্যানেল এই ধারাবাহিককে নতুন স্লটে নতুন সময়ে পাঠিয়ে দিয়েছে। আর সেই নতুন স্লটে যেতেই একেবারে স্লট লিডার হয়ে দেখিয়ে দিয়েছে এই ধারাবাহিক।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে টান টান উত্তেজনা রয়েছে। এই মুহূর্তে এই ধারাবাহিকে দর্শকদের অন্যতম আকর্ষণ হচ্ছে রূপ এবং গিনির গল্প। আসলে ময়ূরীর চক্রান্তে শিকার হয়েছিল গিনি। মেঘ যখন রূপকে খারাপ বলেছিল তখন মেঘকে চরিত্রহীন প্রমাণ করে রূপকে সবার সামনে ভালো প্রমাণ করে ময়ূরী। কারণ সে সুযোগ নিয়ে ছিল গিনির দুর্বলতার। আর সেই সময় নিজেকে ভালো প্রমাণ করে মেঘকে নিচ প্রমাণ করে সৌরনীলকে পাওয়ার রাস্তাটা সহজ করে ফেলেছিল ময়ূরী।

কিন্তু বিয়ের পরেই ভুল ভাঙে গিনির। সে বুঝতে পারে মেঘ সঠিক ছিল। গিনির উপরে রূপের অত্যাচার উত্তোরত্তর বাড়ছে ।‌ কবে সে রূপের হাত থেকে মুক্তি পাবে, কবে মেঘ তাকে এই নরক যন্ত্রণা থেকে উদ্ধার করবে সেটাই এখন দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। আর আসন্ন দিনে মেঘ উদ্ধার করতে চলেছে গিনিকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইচ্ছে পুতুল ধারাবাহিকের একটি প্রোমো।

সেখানে দেখা যাচ্ছে বাড়ির সদস্যদের সামনে ময়ূরীর মুখোশ খুলে দিচ্ছে গিনি। ভয় পেয়ে তখন ময়ূরী সৌরনীলের মা মীনাক্ষীকে বলতে থাকে গিনিই নাকি মিথ্যে কথা বলছে। ময়ূরীর প্রেমে অন্ধ মীনাক্ষীর‌ও তখন নেত্র যুগল উন্মোচিত হয়েছে।‌ তিনি ময়ূরীর গালে সপাটে একটি থা প্প ড় মারেন। এবং ওই প্রোমোতেই দেখা যায় মীনাক্ষী বরণ করে নিচ্ছে মেঘকে। আর এবার ইচ্ছে পুতুল ধারাবাহিককে ঘিরে একটি খারাপ খবর শোনা গেল।

সবাই মনে করছিলেন এত সহজেই কি মীনাক্ষী, সৌরলীন এবং গোটা গঙ্গোপাধ্যায় পরিবারের মেঘের উপরে করা অত্যাচার মেঘ ভুলে যাবে? মীনাক্ষী বরণ করে নিলেই কি আবারও নিজের শ্বশুর বাড়িতে ফিরে যাবে মেঘ? আবার মিলন হবে মেঘ-নীলের? এর উত্তর হচ্ছে ‘না!’ গিনিকে উদ্ধার করলেও নিজের আত্মসম্মানে বলীয়ান থাকছে মেঘ। এত সহজে কাউকেই ক্ষমা করবে না। নিজের প্রত্যেকটা অপমানের যোগ্য জবাব দেবে এবার মেঘ। আর তাই যারা ভাবছেন মেঘ-নীলের এবার মিলন হবে তারা আশাহত হতেই পারেন!

Back to top button