টিআরপির হাল বেহাল! শীঘ্রই জলসার তরফ থেকে লালবাতি দেখবে অনুরাগ? বড় খবর অনুরাগের ছোঁয়ার দর্শকদের জন্য

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে অহরহ লেগে রয়েছে নতুন ধারাবাহিকের ( Bengali Serial ) আনাগোনা। টিআরপি (Trp) এই মুহূর্তে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। টিআরপি ভাল হলে হুড়মুড়িয়ে চলছে মেগা। আর টিআরপি পড়লেই চ্যানেলের তরফ থেকে লালবাতি দেখছে ধারাবাহিকগুলি।

এই মুহূর্তে দাঁড়িয়ে স্টার জলসার সবচেয়ে পুরোনো ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। টানা দু’বছর সাত মাস ধরে সম্প্রচার চলছে এই মেগার। ইদানীং টিআরপি দিক নিম্নমুখী হলেই, বন্ধ হয়ে যায় মেগা। বেশিরভাগ ধারাবাহিকের মেয়াদ তিন থেকে চারমাস সেখানে অনুরাগের স্থায়িত্ব দু’বছরের বেশি।

Anurager Chhowa

ইদানীং বেশ কয়েকবার স্লটহারা হয়েছে এই মেগা। তারপর গল্পে টুইস্ট আসতেই ফের স্লট দখল। বলাই বাহুল্য, দখল-বেদখলের লড়াইয়ে এই মুহূর্তে স্টুডিওপাড়ায় অনুরাগ বন্ধের জল্পনা। তবে কি এবার লালবাতি দেখল চ্যানেল? ঝাঁপ পড়তে চলেছে সূর্য-দীপার সংসারে? সব জল্পনা উসকে এবার আসল খবরে সিলমোহর দিল চ্যানেল।

প্রসঙ্গত, ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে নতুন স্বয়ং নিয়ে মুম্বাই এসেছে দীপা। ঘটনাক্রমে পাঁচ বছর আগে সোনাকে নিয়ে এই মুম্বাইতে থাকা শুরু করেছিল সে। পাঁচ বছরে গল্পে এসেছে একাধিক বদল। সূর্যের জীবনে রয়েছে চারু। আর দীপা সদ্য নিজেকে আরও একবার খোলা আকাশের নিচে নিয়ে এসেছে। মুম্বাইতে এসেই কি ফের দেখা হবে সূর্য-দীপার?

আরও পড়ুনঃ কখন‌ও রোমান্টিক নায়ক কখন‌ও বা অ্যাকশন হিরো! কখন‌ও চাবকে পিঠের ছাল তুলেছেন বাড়ির বেয়ারা ছেলেদের! ৮০ তম জন্মদিন বেল্ট ম্যান

অনুরাগকে লালবাতি দেখাচ্ছে চ্যানেল?

জানা যাচ্ছে, এখনই অনুরাগ বন্ধের পরিকল্পনা নেই চ্যানেলের। এসভিএফের এই মেগায় এই পর্যন্ত বাংলা ধারাবাহিকের সবচেয়ে দামি সেট তৈরি করা করেছে। সেনগুপ্ত বাড়ির ড্রয়িংরুম এখন মুম্বাইয়ের রেস্তোরাঁ। এই সেট তৈরিতে প্রযোজনা সংস্থা প্রায় লক্ষাধিক টাকা বিনিয়োগ করেছে। তাই এই মুহূর্তেই শেষ হচ্ছে না জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। গল্পে আসছে একাধিক চমক। টান টান উত্তেজনায় পরিপূর্ণ হতে চলেছে ধারাবাহিকের আসন্ন এপিসোডগুলি।

Back to top button