মৃত্যু মুখে গীতা! সমুদ্রে ভেসে উঠলো রক্তাক্ত দেহ! গীতা LLB তে আসছে বিরাট চমক

স্টার জলসার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক গীতা LLB (Gita LLB)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। নতুন নতুন চমকের কারণে স্টার জলসার পর্দায় শুরুর থেকেই দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিল ব্লুজ প্রোডাকশন হাউজের গীতা LLB। দুষ্টের দমন করতে বাবুসোনাদের ত্রাস হয়ে গীতা বারবার ফিরেছে পর্দায়।

গীতার প্রতি দর্শকদের ভালোবাসা প্রকাশ পেয়েছে টিআরপি তালিকাতেও। শুরুর থেকেই ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যে নিজের স্থান পাকা করে নিয়েছে। এছাড়াও শুরুর থেকেই সন্ধ্যে সাড়ে ৬টার স্লটে জি বাংলাকে দারুণ মাত দিয়ে এসেছে গীতা। মানালি কার কাছে কই মনের কথাও টিকতে পারবে গীতার সামনে। এমনকি সপ্তর্ষি মৌলিক এবং ঋতব্রতার ছক ভাঙা কাহিনীর ধারাবাহিকটিকে বারবার গো হারান হেরেছে গীতার জনপ্রিয়তার কাছে।

গতকাল কি দেখা গেছে গীতা LLBতে

কোর্টের বাইরে যায় মুখ চলে এবং কোর্টের বাইরে হাত, সেই গীতার কাহিনীতে প্রতি সপ্তাহে টানটান উত্তেজনা বর্তমানে ছড়িয়ে গেছে জগদ্ধাত্রীর জনপ্রিয়তাকেও। ধারাবাহিকে হিয়া মুখার্জীর অভিনয় ভীষণভাবে প্রশংসিত হয়েছে ছোটপর্দায়। তবে সম্প্রতি ধারাবাহিকের কাহিনীতে এসেছে নতুন মোড়। গীতাকে পাওয়ার জন্য স্বস্তিকে মারার চেষ্টা করে সাত্বিক। যদিও প্রাণে বেঁচে যায় স্বস্তিক। এদিকে পরিস্থিতি বেহাল দেখে গিনির কাছে আশ্রয় পাওয়ার জন্য গিনিকে ভালোবাসার কথা বলে সাত্বিক।

আরও পড়ুন: “বাধ্য হয়েই ছেড়েছি…” ‘হরগৌরী পাইস হোটেল’ ছেড়ে বিস্ফোরক মন্তব্য করলেন শঙ্কর ওরফে রাহুল মজুমদার!

গীতা LLB আসছে নতুন চমক

গতকাল আপনারা দেখেছেন কোর্ট থেকে বেরিয়ে ভোজন মিত্তির এবং কিরণকান্তি ব্যানার্জীর সঙ্গে তর্কাতর্কি শুরু হয় গীতার। তারপরই সেখান থেকে বাড়িতে ফিরে আসে সে। ধারাবাহিকে আজকের পর্বে দেখা যাবে ঘরে চুল আঁচড়াচ্ছে গীতা তখনই আড়াল থেকে গীতাকে দেখে গিনি ফোন করে আই লাভ ইউ বলে সাত্বিক। এদিকে কিরণকান্তি ব্যানার্জী হুমকি দেয় অগ্নিজিৎ মুখার্জীকে। তিনি বলেন যেভাবেই হোক স্বস্তিককে শহর থেকে দূরে কোন সমুদ্র সৈকতে নিয়ে যেতে। স্বাভাবিকভাবে সেখানে স্বস্তিকের পিছন পিছন যাবে গীতা। আর সেখানেই তার গুন্ডারা গীতাকে মে’রে চোরাবালিতে পুঁ’তে দেবে। সুতরাং এটা বোঝাই যাবে এবার গীতা LLBর টিম যাবে সমুদ্র সৈকতে শুটিং করতে। আর সেখানেই ধারাবাহিকে দেখা যাবে টানটান উত্তেজনা। আপনারা কতটা উৎসাহী গীতা LLB র আসন্ন পর্বের জন্য।

 

Back to top button