হঠাৎ রাইয়ের বিয়ে নিয়ে বৌমণি ও স্রোতের মনে দারুণ আনন্দ! আগ্রহ দেখে সন্দেহ বাড়ছে রাইয়ের! কার সঙ্গে বিয়ে হতে চলেছে তবে নায়িকার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরু পর থেকে টিআরপিতে (Trp) ভাল ফল না করলেও, স্লট বদলের পর রেটিং তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই ধারাবাহিক। এই মুহূর্তে গল্প মোড় নিয়েছে ১৮০°। বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই ও অনির্বাণ।

মিঠিঝোরা আজকের পর্ব ২০ মে (Mithijhora Today Episode 20 May)

আচমকা রাইয়ের বিয়ে নিয়ে মাতামাতি শুরু করেছে স্রোত আর বৌমণি। রাই সরাসরি দুজনকে বলে, আগে তো অনির্বাণকে খারাপ মানুষ বলত ওরা। এখন এত সুনাম কেন! তারা বলে, প্রথম অনির্বাণকে চিনতে পারেনি তারা। কিন্তু এখন তারা প্রমাণ পেয়েছে রাইকে আগলে রাখে অনির্বাণ তাই এখন আর তাদের বিয়েতে অমত নেই।

স্রোত বলে, এখন আর পুরোনো কাসুন্দি ঘেঁটে কী লাভ? মেহেন্দিতে কী পরবে রাই? সে যেন আগে সেটা ঠিক করে। অর্থাৎ, বলা বাহুল্য রাইয়ের বিয়ে নিয়ে মেতে গোটা পরিবার। ধুমধাম করে আয়োজন চলছে বিয়ের। মেহেন্দির দিন জমকালো আয়োজন গোটা পরিবারে।

এদিন রাইয়ের বৌমণি শর্মিকে নিয়ে করে তত্ববদল। শর্মি বলে, সে গয়না ও অন্যান্য সরঞ্জাম দিয়ে তত্ত্ব রেডি করে রেখেছে। ভণ্ড লোকের বাড়ি থেকে আসা তত্ত্ব যেন সময়মতো বৌমণি পাল্টে দেয়। তখনই নীলু হাতেনাতে ধরে ফেলে। জিজ্ঞেস করে, এই মহিলাকে কী তোমরা আগে থেকে চেনো?

আরও পড়ুন: সূর্যকে উদ্ধার করতে মানসিক হাসপাতালে হাজির দীপা! নায়কের করুণ পরিস্থিতি দেখে চোখে জল ভক্ত মহলের

নীলু একবার ধরতে পারলে সব প্ল্যান ভেস্তে যাবে। তখন স্রোত এসে নীলুকে বলে, এই মেয়েটি তার কলেজের বান্ধবী। বিয়েবাড়িতে অনেক কাজ থাকে। তাই ওকে একটি হেল্প করার জন্য ডেকেছে সে। কিন্তু মন মানে না নীলুর। এই নতুন মেহমান কে? খতিয়ে দেখতে হবে। নীলু কী পারবে শর্মির আসল পরিচয় বের করতে?

 

Back to top button