সেনগুপ্ত বাড়িতে হইহই, ইরার সঙ্গে ডিভোর্স করে এক হতে চলেছে সূর্য-দীপা! ফের আনন্দের আবহ পরিবারে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকে এই মুহূর্তে চলছে আনন্দের আবহ। ইরা ও সূর্যের ডিভোর্স হয়ে গিয়েছে। নায়ক-নায়িকা আর সূর্য-দীপার মাঝে আর কোনও বাঁধাই রইলো না।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে আগস্ট (Anurager Chhowa Today Episode 25th August)

সেনগুপ্ত বাড়িতে এই মুহূর্তে চলছে সূর্য-দীপার বিয়ের তোড়জোড়। আর আলাদা করে দেখা যাচ্ছে না দুজনকে। অনেকদিন পর ভাইবোনরা সকলে মিলে হইহই করছে। এদিকে, দীপা গেছে কলেজে। কলেজের পথে দীপাকে ধরেছে সূর্য। অনেককিছু জীবন থেকে বাদ পড়ে গেছে। তাদের সেই মুহূর্তগুলিই আবার বেঁচে নেওয়ার চেষ্টা করছে।

এদিকে বাড়িতে শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। সবাই কাঁধে কাঁধ মিলিয়ে বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত। তবে রূপার মনে বারবার খটকা লাগছে। বুড়ি দিদার কথাগুলো যেন মন থেকে মুছে ফেলতেই পারছে না। দফায় দফায় মন খারাপ লাগছে তার। সকলে মিলে তাকে বোঝায়, সে হারাবে না। সে অযথা ভাবছে। সেনগুপ্ত বাড়ির সকলে একসঙ্গে থাকবে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 19th August, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৯ই আগস্ট, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তারপরই ফিরে আসে দীপা ও সূর্য। বাড়ি দেখে অবাক বনে যায় তারা। বিয়ে তো কালকে। তবে আর সবুর সইছে না কারোর। লাবণ্য সেনগুপ্তও এসে এক দফা মজা করে। বাড়িতে চলছে অতিথি সমাগম। আনন্দের আবহ গোটা বাড়িতে। সকলে সিদ্ধান্ত নিয়েছে কোনো ভাবেই আর আলাদা হবে না তারা।

আরো পড়ুন: তোমাদের রাণী শেষ! এবার নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় ফিরছেন অভিকা! জানুন কোন ধারাবাহিকে

এদিকে, যখন সূর্য-দীপা উপরে রেডি হতে গেছে তখন রূপা দরজার সামনে সেই বুড়ি দিদাকে দেখে। চমকে যায় রূপা। আবার হারিয়ে যাওয়ার ভয়ে মনটা খারাপ হয়ে ওঠে তার। তবে সূর্য-দীপার বিয়ের দিন সেনগুপ্ত বাড়িতে কী করছে এই বুড়িমা? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button