নতুন করে সূর্যর ঘর সাজিয়ে দিচ্ছে দীপা! অনুরাগ ভরা চোখে দেখছে সূর্য! অভিমান সরিয়ে তবে কি এবার এক হচ্ছে সূদীপা?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) টিআরপি (TRP) শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার (Anurager Chhowa) প্রতিটি পর্ব জুড়ে এখন থাকছে বিভিন্ন সব ধামাকা, চমক। একটা সময় পর্যন্ত সূর্য-দীপার একঘেয়ে ঝগড়া, মান-অভিমান আর একটানা মিশকার শয়তানি দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছিল দর্শক। যদিও গল্পের নিত্য নতুন মোড়ে আবারও চমক ফিরে এসেছে।

ছোট্ট সোনা-রুপার তুখোর অভিনয়, সেইসঙ্গে জমাটি গল্প তার ফলে বর্তমানে এই ধারাবাহিক থেকে চোখও ফিরিয়ে রাখতে পারছেন না দর্শকরা। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ায় চলছে সোনার ট্র্যাক। আবার উঠে আসছে সূর্য-দীপার মধ্যে বিভিন্ন অনুরাগ মেশানো মুহূর্ত।

সোনার শারীরিক অসুস্থতার কারণে এই মুহূর্তে রূপাকে সঙ্গে নিয়ে দীপা সেনগুপ্ত বাড়িতেই রয়েছে। আসলে সোনা নিজেকে অনাথ ভাবছে আর তা ভেবে কষ্ট পাচ্ছে। একমাত্র দীপা ছাড়া আর অন্য কারর কথাই সে শুনছে না।‌ কিন্তু দীপা বাড়িতে থাকায় তাকে মাঝেমধ্যেই অপদস্থ, অপমানিত করছে সূর্য। ফুলমার প্রতি বাবার ব্যবহারের প্রতিবাদ করেছে সোনা।

অন্যদিকে আবার দীপার সৎ বোন এবং জা উর্মির মা রত্না দীপার জীবনকে আবারও ক্ষতবিক্ষত করে দেওয়ার জন্য মিশকাকে উস্কোচ্ছে। মিশকা আবারও মরিয়া হয়ে উঠেছে সূর্য-দীপার জীবনে সর্বনাশ ডেকে আনতে। অনেকদিন পর আবার সূর্য-দীপা একসঙ্গে এক বাড়িতে থাকছে।

একসঙ্গে থাকার ফলে সূর্যর মনে দীপার সঙ্গে কাটানো সেই পুরনো মুহূর্তগুলো আবারও তাজা হয়ে উঠছে। দীপার ভালো গুণ গুলো দেখে আরও একবার মুগ্ধ হয়ে যাচ্ছে সূর্য। এই ধারাবাহিকে সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে, সূর্যর অগোছালো ঘর দেখে দীপা প্রথমে বাড়ির কাজের লোকেদের ডাকে। কিন্তু কেউ না এলে নিজেই সূর্যর ঘর গোছাতে থাকে সূর্য আসার আগে। আর তা আড়াল থেকে অনুরাগ ভরা চোখে দেখে সূর্য।

Back to top button