আগামীকাল ফিরবে সূর্যর স্মৃতি! রুদ্ধশ্বাস পর্ব আসছে অনুরাগে! মিস করবেন না এপিসোড

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একসময়ে টিআরপিতে ৮+ রেটিং তুলতো এই মেগা। গল্পের নায়ক-নায়িকা দীপা ও সূর্যের সম্পর্কের সমীকরণ নিয়ে চলেছে জোর তরজা। বরাবরই সূর্য আর দীপার সম্পর্কের মধ্যে ছিল টানাপড়েন। প্রতিবারই কোনও না কোনও ভাবে একে অপরের কাছাকাছি আসতে সক্ষম হয়েছে সুদীপা জুটি।

গল্পের নায়ক সূর্যের থেকে পেনড্রাইভ ও অন্যান্য নথি ফিরে পেতে তার মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। তারপরই স্মৃতিশক্তি হারিয়েছে সূর্য। প্রথম দিকে সে নিজের পরিচয় মনে করতে পারত না। পরিবারের কাউকে চিনতেও পারত না। দিনদিন সেই অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে বাড়ির সকলকে চিনতে পারার সঙ্গে সঙ্গে ডাক্তারি পড়াশোনার খানিকটাও মনে করতে পারে।

সূর্যের স্মৃতি ফিরিয়ে আনার জন্য যারপরনাই চেষ্টা করে চলেছে তার পরিবার ও দীপা। আর বারবার স্মৃতি ফিরে আসা রোখার চেষ্টা করে চলেছে ইরা। বর্তমানে ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী, সূর্যকে সেনগুপ্ত বাড়ি থেকে বের করে নিয়ে গেছে ইরা। ডক্টর স্যানালের চেম্বারে নিয়ে যাওয়ার নাম করে মোহনপুরের দিকে রওনা হয়েছে তারা।

আরো পড়ুন: হচ্ছেটা কী? মেননকে জখম না করেও ধৃত স্বয়ম্ভু! এবার জগদ্ধাত্রী সরাসরি জিজ্ঞাসাবাদ করছে তার স্বামীকে!

ফিরতে চলেছে অনুরাগের ছোঁয়া’র নায়ক সূর্যের স্মৃতি

জমে উঠেছে ধারাবাহিকের বর্তমান ট্র্যাক। সূর্যকে নিয়ে সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে ইরা ও অর্ণব। তারা যে দুষ্কৃতী তা খোলসা হয়ে পড়েছে বাড়ির সকলের সঙ্গে। এবার পালা সূর্যের স্মৃতি ফিরে আসার।

ফেসবুকে এক ফ্যানপেজে ভক্তদের একজন লিখেছেন, গোপন সূত্রের খবর অনুযায়ী শীঘ্রই গল্পের ট্র্যাকে আসতে চলেছে নয়া মোড়। স্মৃতি ফিরে আসতে চলেছে সূর্যের। অনুরাগের আর দু’একদিনের মধ্যে প্রকাশ্যে এসে পড়বে সে পর্ব। সূর্যের স্মৃতি ফিরে আসার খবরে উচ্ছসিত অনুরাগীরা।

Back to top button