বাড়ি থেকে পালিয়েছে আঁখি! তাকে খুঁজতে মরিয়া প্ৰিয়রঞ্জন, এবার কী পাল্টে গিয়ে উল্টো চাল দেবে ঝিলিক?

Dui Shalik New Episode Update: মুখোমুখি আঁখি ও ঝিলিক! জমজমাট স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘দুই শালিক’ (Dui Shalik)। দুই বোনের দেখা হয়ে গিয়েছে। ঝিলিকের সঙ্গে তার বাড়িতে এসেছে। তখনই হঠাৎ করে আলো বন্ধ হয়ে যায়। চমকে ওঠে আঁখি। মনে পড়তে থাকে প্রিয়রঞ্জনের ধমকের কথা।

দুই শালিক আজকের পর্ব ৯ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 9th October)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, ইতিমধ্যেই ছাতাবাড়িতে খোঁজ শুরু হয়েছে আঁখির। নীলিমা গৌরবকে আঁখিকে খুঁজে নিয়ে আসার কথা বলতেই ঘরে ঢোকে প্রিয়রঞ্জন। গৌরবের মুখেই আঁখির চলে যাওয়ার কথা শোনে সে। তারপর চমকে ওঠে সে। গৌরব বলে বাড়িতে তার বাবা যে থ্রেট কালচার শুরু করেছে তার জেরেই আঁখি বাড়ি থেকে পালিয়েছে।

Star Jalsha Dui Shalik serial today episode 8th October

প্ৰিয়রঞ্জন ভাবতে থাকে বিপদের মুখে পড়েছে সে। হাতে আর মাত্র একটা বছর। বছর খানেকের মধ্যে আঁখিকে তার বাবার সম্পত্তি গুছিয়ে বুঝিয়ে দিয়ে হবে। কিন্তু রাজা থেকে কিছুতেই ফকির হবে না সে। তাই আঁখিকে খু’ন করাটাই সবচেয়ে সহজ অপশন বলে মনে হয় তার।

তারপর নিজের স্ত্রী ও মা’কে ঘরবন্দী করে প্ৰিয়রঞ্জন।তাদের অপরাধ আঁখিকে বাড়ি থেকে পালানোয় সাহায্য করা। তখনই ঘরে ঢোকে ঝিলিক। সব হিসাব চুকিয়ে দেওয়ার কথা বলে। এদিকে, রাস্তায় বেড়িয়ে তন্ন তন্ন করে খুঁজছে গৌরব।

আরও পড়ুন: সহদেব ও চ্যালাদের মেরে শায়েস্তা করল রাঙা, একলব্যের সাহায্য ছাড়াই নিজের আত্মরক্ষা করল নায়িকা

তারপর দেবা আসে ঝিলিকের খোঁজ করতে। কিন্তু ঘরে আঁখি থাকায় সে লুকিয়ে পড়ে। তবে ঝিলিক আসার পর সে বলে ছাতাবাড়িতে ফিরে যাবে। তখন ঝিলিক চমকে ওঠে। তারপর আঁখিকে নিয়ে ছাতাবাড়িতে যায় সে। তখনই প্রিয়রঞ্জনের গুন্ডাদের ঝিলিকের পিছনে ছুটতে দেখে গৌরব।

Back to top button