সহদেব ও চ্যালাদের মেরে শায়েস্তা করল রাঙা, একলব্যের সাহায্য ছাড়াই নিজের আত্মরক্ষা করল নায়িকা

Rangamoti Tirandaj Today Episode: কলকাতায় ফিরে আসার আগে আচমকা হারিয়ে গেছে রাঙামতি। চিঠিতে লিখেছে সে তার পরিবারের বোঝা হয়ে চায় না। এদিকে, চিঠি লেখার পরই রাঙাকে অপহরণ করে নিয়ে গেছে সহদেব। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ (Rangamoti Tirandaj)

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ৯ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 9th October)

এদিকে কলকাতায় আসার আগের মুহূর্তে রাঙাকে খুঁজতে এসেছে একলব্য। ঘরে ঢুকেই বিপদের আঁচ করে সে। আরও একবার বাড়ির সকলের অমতে রাঙামতিকে খুঁজতে বের হয় সে। স্থানীয় থানার পুলিশকেও ফোন করে একলব্য। তবে সদ্যুত্তর দিতে পারেনা তারাও।

রাঙামতিকে খুঁজতে খুঁজতে একটি ধাবার সামনে আসে একলব্য ও গোটা পরিবার। ধাবায় একে তাকে জিজ্ঞেস করেও কোনও গাড়ির খোঁজ মেলে না। কিন্তু একলব্যদের আগে এই ধাবাতেই রাঙামতিকে নিয়ে এসেছিল সহদেব ও তার চ্যালাচামুন্ডারা।

তারপরই হয় পটবদল। ধাবাতে যে লোকটিকে একলব্য গাড়ির কথা জিজ্ঞেস করেছিল, তার আচরণও অদ্ভুত ঠেকে একলব্যের। দেখা যায় ধাবার একটি ঘরে বেহুঁশ হয়ে পড়ে আছে রাঙামতি। কিন্তু সহদেবের গলার শব্দে জ্ঞান ফিরতেই রুদ্রমূর্তি ধারণ করে সে।

আরও পড়ুন: পুজোয় জমজমাট প্রেম! একে অপরকে কি গিফট দিলেন সুস্মিতা ও সাহেব? জানলে অবাক হবেন

ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে, হুঁশ ফিরতেই সহদেবের লোকদের উপর হামলা চালায় রাঙামতি। সহদেবকে পদাঘাত করে দূরে সরিয়ে দেয়। তারপর প্রতিটি লোকের উপর হামলা চালায় সে। আত্মরক্ষা কী করতে হয় তা অক্ষরে অক্ষরে জানে রাঙা। এখন দেখার সে কি দিদিমণির সঙ্গে সিদ্ধান্ত নেবে? নাকি নিজের সিদ্ধান্ত?

Back to top button