দুঃসংবাদ, ফের মুখ বদল হল স্টার জলসায়! অনুরাগের ছোঁয়ার মুখ্য চরিত্রে এবার আসছেন কোন অভিনেত্রী?

স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিকে মুখ বদলের কাহিনী প্রথম নয়। এর আগেই বেশ কয়েকটি ধারাবাহিকে দেখে গেছে মুখ বদলে। কখনও পার্শ্ব চরিত্র, কখনও খল চরিত্র আবার কখন মুখ্য অভিনেতা অভিনেত্রীর মুখ বদল হয়েছে ধারাবাহিকে। সম্প্রতি শেষ হয়ে যাওয়া ধারাবাহিক লাভ বিয়ে আজকালে শ্রাবণের চরিত্রে মৌমিতা সরকারের জায়গায় আনা হয় তৃণা সাহাকে। এছাড়াও জনপ্রিয়তা বাড়ানোর জন্য চিনি ধারাবাহিক থেকে ইন্দ্রানীকে সরিয়ে নিয়ে আসা হয় অভিনেত্রী বিজয়লক্ষ্মী চ্যাটার্জীকে।

তবে স্টার জলসার যে ধারাবাহিকগুলোর শুরুর থেকেই চর্চায় রয়েছে তাদের মধ্যে অন্যতম অনুরাগের ছোঁয়া। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করেছে দর্শকদের। নতুন নতুন চমকের কারণে পর্দায় জমজমাট ছিল অনুরাগের ছোঁয়া। বাড়ির বৃদ্ধা থেকে তরুণী, দীপার আর সূর্যের জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা। যার প্রতিফলনও দেখা গেছে টিআরপি তালিকায়। লাফিয়ে লাফিয়ে বেড়েছে ধারাবাহিকের টিআরপি।

Anurager Chhowa

তবে মিশকার এতদিন দীপা আর সূর্যের মাঝে আগুন লাগানোর জন্য একাই একশো ছিল মিশকা। তার জ্বালায় অতিষ্ঠ হয়ে সূর্যের জীবন থেকে বিদায় নিয়েছিল দীপা। এরপরই দীপার জীবনে আসে অর্জুন আর সূর্যের জীবনে আসে ইরা। যদিও ইরাকে নিয়ে অনেক সন্দেহ জেগেছিল সূর্যের মনে। একসময় পরিস্থিতির চাপে পড়ে ইরাকে বিয়ে করতে বাধ্য হয় সূর্য। তারপরই থেকেই নিখোঁজ সূর্য। বহুদিন পর দিপা যখন সূর্যের খোঁজ পেল তখন সূর্য হাসপাতালে, মানসিক ভারসাম্য হারিয়েছে। যদিও অনেকেই সন্দেহ করছেন সূর্যের এই পরিস্থিতির পিছনে আসে ইরা।

অনুরাগের ছোঁয়াতে নতুন খলনায়িকা হয়ে ফিরল ইরা

তবে বর্তমানে ধারাবাহিকে দেখা গেছে নতুন চমক। সূর্যের হাত থেকে সিঁদুর গিয়ে পড়ে দীপার মাথায়। আর সেই মুহূর্তেই ফিরে আসে ইরা। ইরাকে দেখে চমকে যায় দীপাও। ধারাবাহিকের নতুন প্রোমো দেখে অনেকেই আন্দাজ করে দিয়েছেন এবার মিশকা নয়, নতুন খলনায়িকা হয়ে এসেছে সূর্যের দ্বিতীয় স্ত্রী ইরা। তবে সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে বদলে গেছে ইরা। ইতিমধ্যেই ইরা চরিত্রটি সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। আর এই চরিত্রের মাধ্যমে অল্প কয়েকদিনের মধ্যেই যিনি সকলের মন জয় করেছিল তিনি হলেন ঋতু পাইন। এটা ছিল তার ডেবিউ সিরিয়াল।

Anurager Chhowa

আরো পড়ুন: ২০২১ সালে দেবের সঙ্গে লুকিয়ে বিয়ে করেছেন রুক্মিণী! তাদের একটি সন্তানও আছে! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

ইরার চরিত্রে কোন অভিনেত্রীকে দেখা যাবে পর্দায়?

তবে হঠাৎই অনুরাগের ছোঁয়া থেকে তাকে সরিয়ে দিয়ে আনা হয়েছে অভিনেত্রী প্রিয়ান্তিকা কর্মকারকে। হ্যাঁ এবার থেকে ইরার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী প্রিয়ান্তিকা কর্মকারকে। সাঁঝের বাতি, দেবী চৌধুরানী, ধ্রুবতারা সহ একাধিক ধারাবাহিকে বেশ মুখ্য ভূমিকা অভিনয় করেছেন প্রিয়ান্তিকা। তবে কেন বাধ গেলেন আগের ইরা। এই বলতে চাননি অভিনেত্রী। তবে জানা গেছে বেশ কিছু কারণে ধারাবাহিকে থেকে তাকে বাধ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। তবে প্রসঙ্গত, এবার থেকে ধারাবাহিক নেগেটিভ চরিত্রে দেখা যাবে ইরাকে। এবার দেখার পালা দীপা আর সূর্যের জীবনে নতুন কি ঝড় তোলে ইরা।

Anurager Chhowa

Back to top button