অবশেষে চার হাত এক হল সৃজন-পর্ণার! ধারাবাহিকের ট্রাক দেখে খুশি দর্শক!

জি বাংলার (Zee Bangla) সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu)। টানা অনেকটা সময় ধরে টিআরপির (Trp) টপার হয়ে আসছে এই ধারাবাহিক।সন্ধ্যে আটটা বাজলেই বাঙালি বাড়িতে সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে জি বাংলার পর্দায় ‘নিম ফুলের মধু’। টিআরপি তালিকা দেখলেই সেটার কারণ স্পষ্ট হয়ে যাচ্ছে। তবে একেঘেয়ে ট্র্যাক দেখে কিছুটা বিরক্ত হয়ে মুখ ঘুরিয়ে নিয়েছেন দর্শক। কাজেই টিআরপির শীর্ষ স্থান হারিয়ে ফেলেছে এই মেগা।

আসলে ‘নিম ফুলের মধু’-তে কিছুদিন পরপরই নতুন ট্র্যাক আসতে শুরু করে। যেখানে একাধিক নতুন চরিত্রদের দেখা যায় এবং সেই ট্র্যাক একটা নির্দিষ্ট সময়ের পরে শেষ হয়ে যায়। সেই কারণেই এই ধারাবাহিকের গল্প কখনও একঘেয়ে লাগে না দর্শকের। তাই টিআরপিতেও দারুণ ফল করে এই মেগা। এবার ‘মিত্র’ ও ‘দত্ত’ দুই পরিবারের সদস্যরা কি একে অপরের সঙ্গে মিলেমিশে থাকবে? নাকি গল্পে রয়েছে অন্য টুইস্ট?

srijan stopped parna from getting married

ইদানীং টিআরপি বাড়াতে চলমান ট্র্যাক শেষ করা হচ্ছে। খুব সম্ভবত খুব শীঘ্রই স্মৃতি ফেরার ট্র্যাক দেখানো হবে ধারাবাহিককে সাম্প্রতিকতম এপিসোডে। ইতিপূর্বে দেখা গেছে, অভিমুন্য জোর করেই পর্ণাকে বিয়ে করতে চায়। তার সঙ্গে হাত রয়েছে ঈশার। সৃজন তার মাকে স্পষ্ট জানিয়ে দেয়, শুধুমাত্র পর্নার রোগের জন্য তাকে ছেড়ে দেবে না। কারণ পর্না সৃজন স্ত্রী সঙ্গে তার সন্তানের মা। তাই সৃজন খবর পেয়ে গোটা দত্তবাড়ির লোকজনকে ছদ্মবেশে তার সঙ্গে নিয়ে যায়।

ঈশার শরবতে জোলাপ মিশিয়ে আর সকলের চোখে ফাঁকি দিয়ে পর্ণাকে সেখান থেকে ছদ্মবেশে বের করে আনে সৃজন আর জেঠিমা। ধারাবাহিকের আজকের পর্বে দেখা যাবে সৃজন পর্ণাকে গাড়ি করে পালিয়ে নিয়ে যায় একটি মন্দিরে। আর সেখানে গিয়ে ঈশ্বরকে সাক্ষী রেখে পর্ণাকে বিয়ে করে সৃজন। সৃজন-পর্ণার মিল দেখে বেজায় খুশি হয়ে পড়েন দর্শকেরা।

আরও পড়ুনঃ মেডিক্যাল ক্যাম্পে এসে রূপার খোঁজ পাবে সূর্য! তবুও বাবাকে চিনতে নাকচ করবে রূপা, অনুরাগের নতুন প্রোমো টান টান উত্তেজনায় ভরপুর

তবে এবার কোন দিকে মোড় নেবে ধারাবাহিকের গল্প? সুইটির যেখানে বর্তমান সেখানে পর্ণার ঠাঁই হবে কী করে? পর্ণার কী স্মৃতি ফিরে আসবে? নাকি পর্ণার স্মৃতি ভুলে যাওয়াকে অস্ত্র করে ফের নয়া চাল চালবে বাবু ওরফে সৃজনের মা? প্রশ্ন রয়েছে একাধিক। উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button