জি বাংলায় আসছে গৌরব রায় চৌধুরীর পুবের ময়না, বিদায় নিচ্ছে কোন ধারাবাহিকটি?

জি বাংলায় (Zee Bangla) আসছে একের পর এক নতুন নতুন চমক। নতুনত্ব কাহিনী এবং জনপ্রিয় টেলি অভিনেতা অভিনেত্রীদের নিয়ে পর্দায় আসছে জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক। সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তা হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। যার কারণে পর্দায় থেকে বিদায় নিয়েছেন একসময়কার জনপ্রিয় ধারাবাহিকগুলো।

চলতি বছরের শুরুতেই জি বাংলার পর্দায় শুরু হয়েছে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া। একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলের জনপ্রিয়তা কমে যাওয়ার ফলে ধারাবাহিকটিকে বন্ধ করে যোগমায়াকে নিয়ে আসে জি বাংলা। আবার মিলি ধারাবাহিকটির কাহিনীতে ইতি টেনে চ্যানেল শুরু করেছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক অষ্টমী। এছাড়াও গতমাসেই জি বাংলার পর্দা থেকে বিদায় নিয়েছে মন দিতে চাই। এই সেই জায়গায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি।

Gourab Roy Choudhary

তবে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল জি বাংলায় আসবে আরও একটি নতুন ধারাবাহিক। জি বাংলা নিয়ে আসবে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে জি বাংলার আসন্ন এই ধারাবাহিকটির নাম পুবের ময়না। এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং ঐশানি দে। রাঙা বউয়ের পর গৌরবের আসন্ন এই ধারাবাহিকটি নিয়ে বেশ উৎসাহী দর্শকরা।

এপার বাংলা ওপার বাংলার কাহিনী নিয়ে আসছে পুবের ময়না

এপার বাংলা এবং ওপার বাংলার কাহিনী দেখানো হবে এই ধারাবাহিকটিতে। বাংলাদেশ থেকে কলকাতায় চলে আসা একটি মেয়ের গল্প বলা হবে এখানে। কলকাতায় এসে মেয়েটি আশ্রয় নেবে গৌরবের বাড়িতে। কিন্তু কি এমন ঘটল যে নিজের ভিটে মাটি ছেড়ে চলে আসতে হল মেয়েটিকে? কলকাতায় এসেই বা কোন দিকে বাঁক নেবে তার জীবন? এই নিয়েই ধারাবাহিকটি। ইতিমধ্যেই শুটিং প্রোমোর শেষ করেছে পুবের ময়না ধারাবাহিকটি। খুব শীঘ্রই সেই প্রোমো মুক্তি পাবে জি বাংলার পর্দায়।

আরও পড়ুনঃ ‘একটা ডিম আমি আর দাদা ভাগ করে খেয়েছি’, জীবন যুদ্ধ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী

পুবের ময়নাকে জায়গা ছেড়ে দিতে বিদায় নিচ্ছে কোন ধারাবাহিক?

তবে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ। এক্ষেত্রেও এমনটাই ঘটছে। একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বিদায় নিচ্ছে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। প্রথমে শোনা যাচ্ছিল বিদায় নিতে পারে যোগমায়া। তবে জানা সম্প্রতি জানা যাচ্ছে এখনই বিদায় নেমে না যোগমায়া। এই প্রথমবার রাত সাড়ে ১০টায় স্লট পেয়েছে ধারাবাহিকটি। তাই তাদের আরও কিছুটা সময় দিতে চায় চ্যানেল। অন্যদিকে পর পর তিনটি অর্গানিক স্টুডিওর ধারাবাহিকে দেবে না জি বাংলায়। ফলত টলিপাড়ায় গুঞ্জন এবার বিদ্যা নিতে চলেছে সকলের শিমুল পরাগের জুটি। শুরুর থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করতে পারেননি ধারাবাহিকটি। এমনকি সময় পরিবর্তন করেও লাভ হয়নি বিশেষ। তাছাড়াও বর্তমানে কাহিনীতে দেখা যাচ্ছে না বিশেষ চমক। ফলে এবার জি বাংলার পর্দা থেকে বিদায় নিতে পারে কার কাছে কই মনের কথা। আপনারা কতটা মিস করবেন ধারাবাহিকটিকে?

Back to top button