দীপা চলে ডালে ডালে আর অপরাধীরা পাতায় পাতায়! দীপাকে মেরে প্রমাণ লোপাটের জন্য গাড়ি উধাও করে দিল অপরাধীচক্র

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। ধারাবাহিকের নায়িকা দীপা। গোটা জীবনটাই দীপার কষ্টে বাঁধানো। প্রথমে সৎ মায়ের কাছে মানুষ। তারপর ভালোবাসার মানুষ সূর্যের সঙ্গে বিয়ে হয়েও কপালে জুটেছে লাঞ্ছনা, অপমান ও অবজ্ঞা। বারবার এক হয়েও আলাদা হয়েছে সূর্য-দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে জুন (Anurager Chhowa Today Episode 25th June)

গল্পের নায়ক-নায়িকার মাঝে কখনও এসেছে তৃতীয় ব্যক্তি। কখনও বা এসেছে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির জেরে অনেক দূরে চলে গিয়েছে একে অপরের থেকে। ঘটনাক্রমে, বর্তমান সূর্য-দীপা এক হলেও তাদের মাঝে এসে পড়েছে ইরা। যদিও তার লক্ষ্য ডাক্তারবাবুর ভালোবাসা বা তার স্ত্রীর মর্যাদা নয়। ইরার লক্ষ্য কালো ৬৪ জিবির পেনড্রাইভ।

কী আছে এই রহস্যময় পেনড্রাইভে এখনও খোলসা হয়নি দর্শকদের কাছে। তবে সূর্যের কাছে রয়েছে এই পেনড্রাইভের হদিশ। তাই সূর্যকে নিয়ে ফের অপরাধীচক্রের মধ্যে ফিরে যেতে চায় ইরা। ধারাবাহিকের দর্শকদের কাছে আপাতত এইটুকু পরিষ্কার, যে বর্ডারের বড় কোনও পাচারচক্রের সঙ্গে যুক্ত ইরা।

সূর্যকে নিয়ে যাওয়ার আগে বারবার ঢাল হয়ে দাঁড়াচ্ছে দীপা। তাই দীপাকে ভয় দেখাতে ও পথ থেকে সরাতে গাড়ি আক্সিডেন্ট করায় ইরা ও তার দলবল। মোক্ষম সময়ে তবলা এসে যাওয়ায় সেই মুহূর্তে বাধ্য হয়ে পালিয়ে যায় গাড়িটি। বুদ্ধিমতী দীপা গাড়ির নম্বর নোট করে দেয়। সেই সঙ্গে তবলাকেও গাড়ির খোঁজ নিতে বলে।

তবে দাগি দুষ্কৃতীদের বাগে পাওয়া এত সহজ নয়। গাড়ির নম্বর প্লেট ছিল ভুয়ো ও প্রমাণ লোপাটের জন্য বাইপাসের ধারে সেই গাড়িতে আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতীদের দলবল। সেনগুপ্ত বাড়িতে এসে এদিন তবলা খোলসা করে বিষয়টি। দীপা বোঝে তার সন্দেহ অহেতুক হয়। সন্দেহ আরও ঘনীভূত হয় দীপার উপর।

Back to top button