মন খারাপের খবর! ‘সব কিছুর‌ই একটা শেষ আছে!’ শেষ হচ্ছে ইচ্ছে পুতুল! জানিয়ে দিলেন নায়ক

বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি দর্শকদের মন মাতাচ্ছে সেই ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । খাদের কিনারায় দাঁড়িয়ে যে ধারাবাহিকটি ঘুরে দাঁড়িয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল। এই ধারাবাহিকটি এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় নজিরবিহীন উদাহরণ সৃষ্টি করেছে।

বাঙালি দর্শকদের কাছে এই ধারাবাহিকের গল্প এই মুহূর্তে ভীষণ রকম আকর্ষণীয়। যদিও এরই মাঝে আবার ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা চাগাড় দিচ্ছে। প্রেম, ভালোবাসা, শত্রুতার এই ধারাবাহিকটি নাকি এবার ভক্তদের মনে কষ্ট দিয়ে বন্ধের মুখে।

এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দেখানো হয়েছে আপন মায়ের পেটের দিদি বোনের জীবন কীভাবে বিষিয়ে দিতে পারে! বোনের জীবনে কীভাবে সর্বনাশ ডেকে আনতে পারে তা এই ধারাবাহিকটি না দেখলে বিশ্বাস করা দায়। এক‌ইসঙ্গে একজন সন্দেবাতিক স্বামীর কারণে স্বামী-স্ত্রীর সম্পর্ক কতটা তিক্ত হয় উঠতে পারে তার উৎকৃষ্ট নিদর্শন হচ্ছে ইচ্ছে পুতুল।

আর এবার জানা গেছে জানুয়ারি মাসেই বন্ধ হয়ে যাচ্ছে ‘ইচ্ছে পুতুল’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকটি শুরু হয়েছিল গত বছর অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারি মাসে। বেঙ্গল টপার অনুরাগের ছোঁয়ার বিপরীতে এই ধারাবাহিকটি প্রথমদিকে একেবারেই পেরে ওঠেনি। কিন্তু পরে টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছিল ‘ইচ্ছে পুতুল’।

দীর্ঘ দিন পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও এই ধারাবাহিকের মধ্যে দিয়ে মূল চরিত্রে ফিরে এসেছিলেন অভিনেতা মৈনাক ব্যানার্জী। ধারাবাহিক শেষের প্রসঙ্গে অভিনেতা বলেছেন, ‘কোনও কিছু শুরু হলে তো তার শেষও আছে। এটা তো মানতেই হবে। তবে ইচ্ছে পুতুল এখনই শেষ হচ্ছে কি না সঠিক ভাবে বলতে পারব না। কারণ আমাদের কাছে এখনও তেমন কোনও খবর আসেনি। তবে যা হবে নিশ্চয়ই ভাল হবে।’

Back to top button