বাড়িয়ে দিলে ভালোবাসার হাত, ছোঁয়া যায় কি হৃদয়? মুক্তি পেল শুভ বিবাহের দ্বিতীয় প্রোমো

স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসছে একের পর এক চমক। পর্দায় মুক্তি পাচ্ছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। টিআরপি (TRP) তালিকায় স্লট হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন ধাঁচের গল্প। সঙ্গে থাকছেন অভিনয় জগতের একাধিক জনপ্রিয় তারকারা। ইতিমধ্যেই স্টার জলসায় শুরু হয়েছে রোশনাই। যার মাধ্যমে পর্দায় ফিরেছেন অভিনেতা শন ব্যানার্জী এবং অনুষ্কা গোস্বামী। এছাড়াও সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু পেয়েছে প্রতীক সেন এবং রত্নপ্রিয়া দাস অভিনীত নতুন ধারাবাহিক উড়ান।

প্রতীকের নতুন ধারাবাহিকের খবর সামনে আসতেই দর্শকরা আশায় ছিলেন কবে পর্দায় ফিরবেন অভিনেত্রী সোনামনি সাহা। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে জানা যায় পর্দায় ফিরছেন অভিনেত্রী। বিপরীতে রয়েছেন হানি বাফনা। ধারাবাহিকটির নাম শুভ বিবাহ। অ্যাক্রোপলিস প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন টলিপাড়ার জনপ্রিয় এই দু’জন জনপ্রিয় তারকা। ডিভোর্সি মেয়ের জীবন যুদ্ধের ছকভাঙা কাহিনী নিয়ে স্টার জলসার পর্দায় আসছে এই নতুন ধারাবাহিকটি।

কি দেখা গেছে শুভ বিবাহের প্রথম ঝলকে?

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছিল এই ধারাবাহিকের প্রথম ঝলক। যেখানে দেখা গেছে একের পর এক পাত্র দেখতে আসছে গল্পের নায়িকা সুধাকে। কিন্তু সুধা ডিভোর্সি শোনার পরেই নানা অছিলায় বিয়ে ভেঙে দিচ্ছেন তারা। বিরক্ত হয়ে সুধার মামীও বলেন এইভাবে চলতে থাকলে কোনদিনও বিয়ের মণ্ডপে বসতে পারবে না সুধা। আর বাড়িতে আইবুড়ো দিদি আছে জানতে পারলে কেউ তার বোনেদেরও বিয়ে করতে রাজি হবে না। কথাটা শুনে কান্নায় ভেঙে পড়ে সুধা এবং তার মা।

আরো পড়ুন: পৃথা, ভিক্টর, মিশকা এখন অতীত! অনুরাগে আসছে নয়া খলনায়িকা! গল্পের মোড় ঘুরছে ৩৬০ ডিগ্রি

ওদিকে দেখা যায় বসু মল্লিক বাড়িতে তেজের ঠাকুমা নাতির বিয়ের জন্য মেয়ে দেখতে শুরু করেন। কিন্তু পাত্রী ডিভোর্সি জেনেই মেজাজ গরম হয়ে যায় তার। এরপরই দেখা যায় একটি বিয়ের বাড়িতে ডেকরেশনের কাজ করতে গেছে সুধা। আর সেখানে গিয়ে সহকর্মী ভেবে তেজকেই ফুল দিতে বলে সুধা। কিন্তু পরক্ষণেই তেজকে দেখে চমকে যায় সে। ভারসাম্য বজায় রাখতে না পেরে সে পড়ে যায় টুল থেকে। কিন্তু সেই মুহূর্তেই সুধাকে বাঁচিয়ে নেয় তেজ।

কি দেখা গেছে শুভ বিবাহর দ্বিতীয় প্রোমোতে?

সম্প্রতি স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা গেছে বান্ধবীর সঙ্গে কথা বলতে বলতে যাচ্ছে সুধা। তিনি সুধাকে বলে “শেষে কিনা মোস্ট এলিজেবেল ব্যাচেলরের কোলেই পড়লি!” ওদিকে একিহাল তেজেরও। তেজকেও বলা হয় “পড়ল তো পড়ল তোর কোলে! তবে নাম জেনে নিয়েছি সুধা।” এদিকে সুধার বান্ধবী বলে “তেজ বসু মল্লিক। তেজ মেকারীর মালিক। নিজেকে আরেকটা সুযোগ দিয়ে দেখনা সুধা।” ওদিকে তেজকেও বলে “তুই যেভাবে ক্যাচটা ধরলি না।” কথাটা শুনে খানিকটা বিরক্ত হয়েই বেরিয়ে যায় তেজ তখনই তার সঙ্গে দেখা হয় সুধার। বাড়িয়ে দিলে ভালোবাসার হাত ছোঁয়া যায় কি হৃদয়? ভালোবাসার দিকে কি হাত বাড়িয়ে দেবে সুধা? এখন সেটাও দেখার। প্রসঙ্গত, এই ধারাবাহিকে অভিনয় করছেন অভিনেতা শমীক চক্রবর্তী। ধারাবাহিকটি শুরু হচ্ছে ১৭ জুন থেকে রাত ৯টায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button