গলে গেল অভিমান, স্রোতের বুদ্ধিতেই শেষ পর্যন্ত রাইয়ের কাছে ক্ষমা চাইল অনির্বাণ, মিঠিঝোরায় ধামাকা

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর সম্প্রতি দর্শকদের মধ্যে চর্চার বিষয় হয়ে উঠেছে তার মধ্যে অন্যতম মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল দর্শকদের। যদিও রাই- শৌর্য্য- নীলুর ত্রিকোণ প্রেমের কাহিনী, বারবার সমস্ত কিছুতেই রাইয়ের অপমান হেনস্থা বিশেষ মনে ধরেনি দর্শকদের। ফলে টিআরপিও আসেনি বিশেষ। কিন্তু ধারাবাহিকের সময় পরিবর্তনের পর থেকেই বদলে যায় ধারাবাহিকের ভাগ্য। বর্তমানে প্রতি সপ্তাহেই রাত ১০টায় ছক্কা হাঁকাচ্ছে মিঠিঝোরা।

পর্দায় রাই আর অনির্বাণের ভালোবাসার কাহিনী দিনে দিনে আরও জমে উঠেছে। ভালোবাসা, মান অভিমান সব মিলিয়েই এগিয়ে যাচ্ছে রাই অনির্বাণের গল্প। তবে শৌর্য্যর আসার পর থেকেই বদলে যায় সবটা। শৌর্য্য সঙ্গে রাইয়ের সম্পর্কের কথা জানতে পারে অনির্বাণ। আর সেটা যেতেই প্রথমে রাইকে এড়িয়ে চলতে শুরু করে সে। কিন্তু তারপরই রাই অনির্বাণকে জিজ্ঞাসা করায় অনির্বাণ রাইকে সমস্ত কথা জানিয়ে দেয়। সমস্ত কথা শুনে অফিস থেকে বেরিয়ে আসে রাই।

মিঠিঝোরা আজকের পর্ব ১১ জুন (Mithijhora Today Episode 11 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে বাড়িতে গিয়ে একপ্রকার মনমরা হয়ে বসে থাকে সে। নিজের জন্য একটা আলাদা চাকরিও সে জোগাড় করে নেয়। রাতকে এত রাত্রে জেগে থাকতে দেখে তার সঙ্গে কথা বলতে চলে আসে স্রোত। রাইকে স্রোত জিজ্ঞাসা করে কি হয়েছে? রাইকে স্রোতকে জানিয়ে দেয় সম্পূর্ণ ঘটনাটা। সমস্ত কথা শুনে দিদির কষ্ট ঘোচানোর পরিকল্পনা করে স্রোত। পরেরদিন সকালে হতেই সে বেরিয়ে যায় বাড়ি থেকে।

স্রোতের কথা শুনে রাইয়ের কাছে ক্ষমা চাইল অনির্বাণ?

অনির্বাণের অফিসে গিয়ে অনির্বাণের সঙ্গে কথা বলতে শুরু করে স্রোত। অনির্বাণকে সে জানায় রাইয়ের সঙ্গে শৌর্য্যর সম্পর্কে সেইদিন শেষ হয়ে গেছিল যেদিন শৌর্য্য আর নীলুর বিয়ে হয়েছে। আর তাছাড়াও রাইয়ের সঙ্গে শৌর্য্য কোনরকম কোন ঘনিষ্ট সম্পর্ক কোনদিনও ছিল না। স্রোতের থেকে ১০ মিনিট চেয়ে নিয়ে এইসবটাই আবার শুনে নেয় অনির্বাণ। অনির্বাণের সঙ্গে কথা বলে কলেজে চলে যায় স্রোত। এদিকে নতুন অফিসে যাওয়ার জন্য তৈরি হতে থাকে রাই। তখনই আবার রাইকে অপমান করতে শুরু করে নীলু।

আরও পড়ুন: জনপ্রিয় হয়েও ইউটিউবের দুনিয়াকে বিদায় জানালেন ঝিলম গুপ্ত! কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি?

তবে এবার নীলুর কোন কথায় পাত্তা না দিয়েই বেরিয়ে যায় রাই। বাড়ির থেকে বেরোতেই রাইয়ের সামনে গাড়ি দাঁড় করায় অনির্বাণ। প্রথমে রাইয়ের কাছে ক্ষমা চায় অনির্বাণ। সে রাইকে বলে সে ভুল করে ফেলেছে। এরপর রাইকে অফিস পৌঁছে দেওয়ার নাম করে রাইকে নিজের অফিসে নিয়ে যায় অনির্বাণ। রাইও অবাক হয়ে যায় অনির্বাণের কান্ড দেখে। অনির্বাণ কি পারবে রাইকে নিজের মনের কথা বলে অফিসে থাকতে? জানা যাবে আসন্ন পর্বে।

 

Back to top button