রুদ্ধশ্বাস পর্ব অনুরাগে! সূর্যের স্মৃতি ফেরা রুখতে মোক্ষম চাল চালল ইরা! নিজের প্রাণ সংশয় করেও দীপার পরিকল্পনা ভেস্তে দিল সে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা। টিআরপিতেও (Trp) ভাল করছে এই ধারাবাহিক। আড়াই বছর টানা সম্প্রচারের পর স্লটলিড করছে সূর্য-দীপার মেগা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২২শে জুন (Anurager Chhowa Today Episode 22th June)

আরও একবার সেনগুপ্ত বাড়িতে খুশির মরসুম। পরিবারের সকলে মিলে সেলিব্রেট করছে ফাদার্স ডে। এদিন প্রবীরবাবুর জন্য ক্ষুশির দিন অনেকদিন পর সূর্য নিজে থেকে তাকে বাবা বলে দেখেছে। ‘হ্যাপি ফাদার্স ডে’ উইশ করেছে। জয়, পালক, সূর্য সকলের জড়িয়ে ধরেছে প্রবীরবাবুকে।

অপরদিকে, অজয়বাবুর ভালোবাসায় কমতি নেই। দুই মেয়ে, দীপা ও ঊর্মি জড়িয়ে ধরে উইশ করেছে তাকে। সূর্যও যখন কিছু না বুঝে অজয় বাবুকের জড়িয়ে ধরে তখনই আবেগপ্রবণ হয়ে যায় বাড়ির সকলে। তখনই রাধাকৃষ্ণ সাজে তিস্তা ও ঊর্মির সঙ্গে নেমে আসে সোনা-রূপা। একবার স্কুলের বার্ষিক অনুষ্ঠানে এমনই রাধাকৃষ্ণ সেজেছিল তারা। আর সেদিন সবকিছু নিজে হাতে করেছিল সূর্য।

ডাক্তারের সঙ্গে পরামর্শ করে এদিন দীপা চেষ্টা করে চলছে সূর্যের স্মৃতি ফিরিয়ে আনার। কারণ একের পর এক ঘটনা যেভাবে এবাড়িতে ঘটে চলছে, তাতে ডাক্তারবাবুর স্মৃতি ফিরিয়ে আনা প্রয়োজন। ইরার উপর কিছুতেই একশো শতাংশ বিশ্বাস করতে পারছে না বাড়ির কেউ। এদিকে ইরা চেষ্টা জারি রেখেছ। একের পর এক ফন্দি এঁটে চলেছে বাড়ির সকলের বিশ্বাসভাজন হওয়ার।

এদিন সূর্যকে পুরোনো ছবি দেখানো হয়। পুরোনো ছবি দেখে সূর্যের মাথায় তীব্র যন্ত্রণা শুরু হয়। আবছায়া হলেও, মনে পড়তে থাকে সূর্যের স্মৃতি। তখন ভয় পায় ইরা। বাড়ির সকলের সামনে স্মৃতি ফিরে এলে সমূহ সংকট। এবাড়ি থেকে বিদায় নিতে হবে তাকে। তাই সূর্যের স্মৃতি ফিরে আসা রুখতে একটি ওষুধ খেয়ে অসুস্থ হয়ে গেলেই হাসপাতালে নিয়ে যাওয়া হবে তাকে।

Back to top button