সন্তানের জন্ম দিয়ে মারা যাবে জগদ্ধাত্রী! গল্পে আসছে নতুন মোড়! ধারাবাহিক থেকে বিদায় স্বয়ম্ভুর

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় মেগা সিরিয়াল জগদ্ধাত্রী (Jagadhatri)। গত কয়েক বছর ধরে এই ধারাবাহিক মনোরঞ্জন দিয়ে আসছে টেলিদর্শকদের। ধারাবাহিকের গল্প প্রথম থেকেই দর্শকমন দখল করে এসেছে। হাজার হোক, সাংসারিক কলহ ছাপিয়ে জ্যাসের রহস্য রোমাঞ্চে ভরা টানটান গল্প সকলের মনে আলাদা জায়গা করেই নিয়েছে। ‌

ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছে জগদ্ধাত্রী!

তবে জগদ্ধাত্রী যেন স্বয়ংসম্পূর্ণা। অফিসার জ্যাস সান্যাল যেমন দক্ষ হতে বাহিরে সামলান, তেমনি জগদ্ধাত্রী সামলান ঘর। মুখার্জি পরিবারকে দুই হাতে আগলে রেখেছে নায়িকা। শত বিপদ এবং বিপত্তিতেও স্বয়ম্ভুর সঙ্গ ছাড়েনি সে‌। সিরিয়ালের প্রতিটি পর্বে দেখা গিয়েছিল জগদ্ধাত্রীর কামাল। ‌আর জগদ্ধাত্রী চরিত্রে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক চোখ ধাঁধানো অভিনয়ের মাধ্যমে নিজের জাত চিনিয়েছেন।

jagadhatri serial end

তবে ধারাবাহিকের গল্পে জানা যায়, অভিনেত্রী নাকি কঠিন অসুখে আক্রান্ত। সন্তানের জন্ম ও জগদ্ধাত্রী প্রাণ দুই বিপদের সম্মুখীন। সন্তানের জন্ম দিতে গেলে মৃত্যু হতে পারে জগদ্ধাত্রীর। আবার অপারেশন করে জগদ্ধাত্রীকে বাঁচালে মৃত্যু হতে পারে সন্তানের। তবে নিজের স্ত্রী ও সন্তানের মধ্যে ‌ সন্তানকে বেছে নেয় স্বয়ম্ভু। ‌তাই তড়িঘড়ি জগদ্ধাত্রীর অপারেশনের বদলে সে ভাগ্যের হাতে ছেড়ে দেয় জগদ্ধাত্রীর প্রাণ। ‌আর জগদ্ধাত্রীও চায় সন্তানের জন্ম দিতে। ‌

তবে এবার শোনা যাচ্ছে, ধারাবাহিকের গল্পে নাকি আসতে চলেছে একটা বড় লিপ। যেখানে দেখা যাবে, সন্তানের জন্ম দিয়ে মৃত্যু হচ্ছে জগদ্ধাত্রীর।‌ তবে ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছে না অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। ধীরে ধীরে বড় হয়ে উঠবে জ্যাস সান্যালের কন্যা সন্তান। প্রখর বুদ্ধির ও অসম্ভব তেজের অধিকারী হবে সে।

আরও পড়ুনঃ রাঙামতিতে মিরাকেল! গুরুদেবের খাবার থেকে উধাও পেঁয়াজ, কে মুখ রক্ষা করল পরিবারের?

আর এভাবেই এগিয়ে চলবে গল্প। ধারাবাহিকের গল্পের প্রয়োজনে পুনরায় ফিরে আসবেন অঙ্কিতা মল্লিক। ‌জগদ্ধাত্রীর মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকেই। ‌তবে জগদ্ধাত্রীর মেয়ের জন্য নতুন নায়ক আসবেন। অতএব স্বয়ম্ভু চরিত্রটি আর মাত্র অল্প দিনের জন্যই ধারাবাহিকে থাকবে। এখন দেখা যাক ধারাবাহিকের গল্প কোন দিকে এগোয়।

Back to top button