মেহেন্দিকে কে ফোন করল? ধরে ফেলল জ্যাস সান্যাল! ‘জগদ্ধাত্রীর’ কথা শুনে চমকে গেল উৎসব

জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। বর্তমানে রীতিমত জমে উঠেছে এই ধারাবাহিক। প্রথম থেকেই এই মেগা সিরিয়ালটি সকলের মন জয় করে নিয়েছে। তার কারণ একঘেয়ে গল্পের পরিবর্তে ভিন্ন ভিন্ন রহস্য, রোমাঞ্চ প্রেক্ষাপট। আর তার কারণেই দর্শক মনে পাকাপাকি অবস্থান জ্যাস সান্যালের।‌

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ১৪ আগষ্ট এপিসোড | Jagaddhatri Today Episode 14th August

ধারাবাহিকের পর্বের শুরুতেই দেখা যায় মেহেন্দি কথা বলছে উৎসবের সঙ্গে। উৎসব তখন অফিস থেকে ফিরেছে। আগের পর্বেই দেখা গিয়েছে সে কৌশিকী মুখার্জির অফিস জয়েন করেছে। আর সেখানে সাধারণ কর্মচারী হিসেবে কাজ করতে হচ্ছে তাঁকে। অন্যদিকে স্বয়ম্ভুর হাতে সমস্ত দায়িত্ব তুলে দিয়েছে কৌশিকী।

উৎসবের প্রতি কৌশিকীর এই ব্যবহার মোটেই মানতে পারেনি বৈদেহী মুখার্জি‌। শুধু তাই নয়, এবার সামনে আসছে অন্য একটি বিষয়। তাই অফিস থেকে ফিরতেই উৎসবকে প্রশ্ন করতে থাকে মেহেন্দি। উৎসবের নামে অন্য একজন মহিলা কিভাবে সিম তুলেছে? উৎসব কি তা জানে?

এরপর দেখা যায়, মেহেন্দির কথায় বিরক্ত হচ্ছে উৎসব। সে চিৎকার করে বলতে লাগে, সে এইমাত্র অফিস থেকে ফিরেছে। এখন মেহেন্দির এসব কথা শুনতে ভালো লাগছে না। ঠিক সেই সময় সেখানে চলে আসে রাজনাথ মুখার্জি। উৎসবকে তিনি শাসন করতে থাকেন। মেহেন্দি উৎসবের স্ত্রী। মেহেন্দির সঙ্গে উৎসব এমন ব্যবহার করতে পারে না!

আরও পড়ুন: বিবাদ বিচ্ছেদ আর নয়, অবশেষে কাছাকাছি, অনির্বাণ-রাই! আসছে তুমুল রোম্যান্টিক পর্ব

মেহেন্দির কথা বিশ্বাস হয়না উৎসবের। এর মধ্যে চলে আসে জগদ্ধাত্রী। তবে তার আগে বৈদেহী মুখার্জি রাজনাথকে কথা শোনাতে থাকেন, এই বলে যে, রাজনাথ কেন তাঁর ছেলেকে এভাবে শাসন করছে। রাজনাথ তখন বলে উৎসবকে মানুষ করতে হলে ওকে শাসন করতে হবে! উৎসব যখন মাথা হেট করে দাঁড়িয়ে তখন জগদ্ধাত্রী বলে তাহলে কি মালা চ্যাটার্জি ফোন করেছিল? আর এই প্রশ্ন শুনে চমকে যায় উৎসব।

Back to top button