বাচ্চা নিয়ে নাও সংসারে পরাগের মন ফিরবে! দুই শাশুড়ির জোড়াজুড়িতে এবার কি প্রেগনেন্ট হবে শিমুল?

এই মুহূর্তে বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে যে ধারাবাহিকের জনপ্রিয়তা সর্বাধিক তার নাম কার কাছে ক‌ই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) । দর্শকরা দারুণ রকম উৎসাহী এই ধারাবাহিককে ঘিরে। আসলে গল্পের গরু গাছে ওঠা নয়! বরং বাস্তব থেকে গল্প তুলে এনে সেটাকেই দেখাচ্ছে এই ধারাবাহিকটি। আর সেই কারণেই এতটা জনপ্রিয়তা।

বলাই বাহুল্য, অত্যন্ত অল্প সময়ের মধ্যেই কিন্তু আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়ে গেছে এই ধারাবাহিকটি। শুরুর পর থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো স্থানেই রয়েছে মানালি দে অভিনীত এই ধারাবাহিক। শুধু কি তাই? পর পর দু’বার বেঙ্গল টপার হয়েছে এই ধারাবাহিকটি। নিঃসন্দেহে দারুণ রকমের সফল কার কাছে ক‌ই মনের কথা।

এই ধারাবাহিকের নায়িকা শিমুলের মতোই শিমুলের শাশুড়িও বধূ নি’র্যা’ত’নে’র শিকার হয়েছিলেন। শুরু থেকে অত্যন্ত কুটিল কঠিন চরিত্র হিসেবে দেখানো হলেও পরে তিনিই শিমুলের জীবনে সবথেকে কাছের বন্ধু হয়ে ওঠেন। নিজের স্বামী শ্বশুরবাড়ির অত্যাচার সহ্য করে মুখ বুঁজে ছিলেন তিনি। শিমুলের মতো এইরকম প্রতিবাদী হয়ে ওঠেন নি। বরং ধৈর্য ধরেছিলেন।

আর এবার তিনি চান শিমুল যেন একটু সংসারী হয়। সে যেন একটু হলেও চেষ্টা করে। শিমুলের শাশুড়ি এবং কাকি শাশুড়ি তাকে বোঝান শিমুল চেষ্টা করলে তার শাশুড়ির মতো পরাগকেও ভালো করে ফেলতে পারবে।‌‌ এমনকি তারা এটাও বলেন তাদের সংসারে যদি একটা সন্তান আসে তাহলে পরাগের সংসারের প্রতি মন ফিরবে, টান বাড়বে!

তারা শিমুলকে বোঝান স্বামী-স্ত্রীর মধ্যে অনেক ঝামেলা হয়। অনেক সমস্যা হয় কিন্তু সব সময় রাগ তেজ দেখিয়ে তার সমাধান হয় না। আর শিমুল তো এই বাড়িতে এসেছিল সংসার করতেই। তাহলে সে চেষ্টাটুকু তার করা উচিত। যদিও পাষন্ড পরাগের কাছে ফিরতে নারাজ শিমুল। এবার কি পদক্ষেপ নেবে সে?

Back to top button