নীলের জন্য জিষ্ণুর বাড়িতে আসা বন্ধ করতে হবে! না হলে আমি আ’ত্ম’হ’ত্যা করব! মাকে হুমকি দিল ময়ূরী

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় যে ধারাবাহিকটি দর্শককুলের মন ভীষণভাবে কেড়ে নিতে সক্ষম হয়েছে সেই ধারাবাহিকটি হল ইচ্ছে পুতুল (Icche Putul) । বাঙালি দর্শক এখন‌ও এই ধারাবাহিকটি দেখার প্রতি আলাদা রকমের উত্তেজনা বোধ করছেন। বাঙালি দর্শকদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হয়ে উঠেছে এখন ইচ্ছে পুতুল।

বিশেষ করে এই ধারাবাহিকের গল্প এখন দারুণভাবে আকর্ষণ করছে দর্শকদের। বাঙালি দর্শক এখন এই ধারাবাহিকের প্রতি আলাদা রকমের আগ্রহ প্রকাশ করছেন। বাঙালি দর্শকদের এই ধারাবাহিক দেখার প্রতি এখন আলাদা রকমেরই আগ্রহ উত্তেজনা রয়েছে। কারণ এতটাই জমাটি এই ধারাবাহিকের গল্প।

এই ধারাবাহিকটি শুরুর পর থেকেই দর্শকরা প্রত্যক্ষ করছেন যে, মেঘের প্রতিটি জিনিসের ওপরেই সব সময় নজর রয়েছে তার দিদি ময়ূরীর। মেঘের থেকে সব কিছু কেড়ে নিতে চায়। এমনকি মেঘের স্বামীকেও কেড়ে নিতে চায়। আর ইতিমধ্যে সেটা করেও ফেলেছে ময়ূরী। মেঘের বিবাহিত জীবনকে তিক্ত করে তুলেছে সে। আর সবার কথা শুনে মেঘকে নিজের জীবন থেকে সরিয়ে দিয়েছে সৌরনীল।

এক অদ্ভুত ধরনের মানসিকতার ছেলে সে। ভুল করছে বুঝতে পেরেও বারবার সেই একই ভুল করে। মেঘের প্রিয় বন্ধু জিষ্ণুকে নিয়ে সে বারবার সন্দেহ করছে মেঘকে। যদিও এখন আর মেঘের সঙ্গে তার কোন‌ও সম্পর্ক নেই। কিন্তু অযাচিত ভাবেই মেঘ এবং জিষ্ণুর সম্পর্কের মধ্যে ঢুকে টানাহেঁচড়া করছে সৌরনীল। যদিও তা একেবারেই পছন্দ করছে না মেঘ।

কিন্তু তা সত্ত্বেও মেঘের জীবনে জোর করে ঢুকে দখলদারি করছে নীল। এরপর নীল বাড়িতে এসে জিষ্ণুর ওপরে চড়াও হলে সবাই বুঝতে পারে এখনও নীল মেঘকেই ভালোবাসে। তখন ময়ূরীর মা ময়ূরীকে বলে, নীল মেঘকে ভালবাসে। ময়ূরী যেন নীলের জীবন থেকে সরে যায় না হলে সে কখনও সুখী হতে পারবে না। এই শুনে ময়ূরী মধুমিতাকে তার আর নীলের মধ্যে গড়ে ওঠা সম্পর্কের কথা জানিয়ে দেয়। এবং বলে সে শুধু নীলকেই ভালোবাসে।

এক‌ইসঙ্গে সে তার মাকে জানিয়ে দেয়, নীল বলেছে জিষ্ণুর এই বাড়িতে আসা বন্ধ করতে হবে। জিষ্ণু এই বাড়িতে এলে নীল আসবে না বলেছে। আর তারপর সে তার মাকে জোর করতে থাকে যেন তিনি মেঘ ও জিষ্ণুর মেলামেশা বন্ধ করে দেন। আর মা বিরোধিতা করলে ময়ূরী মাকে হুমকি দেয়, ‘এখন যদি কোন ভাবে এই বিয়েটা ভেঙে যায় তাহলে আমি কিছু একটা করে ফেলব।’ আর এই ভাবেই মাকে রাজি করিয়ে ফেলে সে।

Back to top button