সেনগুপ্ত বাড়িতে ধেয়ে আসছে বিপদ! নয়া রূপে গল্পে ফিরেছে খলনায়িকা, সূর্যের জন্য এবার খাল কেটে কুমির আনবে পরিবার

Anurager Chhowa Today Episode: ফের ঘনীভূত হচ্ছে নয়া রহস্য। মিশকার মৃত্যুর পর গল্পে এসেছে টিশকা। টিশকা রায়, মিশকার বোন। কোনদিনই দুই বোনের মধ্যে মিল ছিল না। মৃত্যুর পর আইনি বিষয়গুলি মেটাতে বিদেশ থেকে কলকাতায় এসেছে। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।ধারাবাহিকে নতুন রূপে ফিরে এসেছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০শে জুলাই (Anurager Chhowa Today Episode 20th July)

মিশকার শেষকৃত্যে এসেছিলো তার বোন টিশকা রায়। তারপর থেকে খটকা দীপার মনে। ফের মিশকার শেষ কথাগুলো ভেসে আসে তার কানে। ‘মিশকারা মরে না, ফিরে ফিরে আসে।’ তাই মিশকার দেহ দাহ হতে না হতে, অবিকল মিশকা সেনের মতো দেখতে টিশকা রায় এসে হাজির।

দীপা দেরি না করে ছুটে যায় লাবণ্য সেনগুপ্তর কাছে। প্রথমে বাড়ির সকলে অবাক হয় দীপার কথা শুনে। যে মেয়ের শেষকৃত্য তারা নিজের চোখে দেখে এসেছে, সেই মেয়ে ফিরে আসবে কেমন করে? দীপার কথা অযৌক্তিক। তবুও খতিয়ে দেখতে থানায় আসে লাবণ্য, দীপা।

পুলিশ জানায়, মিশকা সেনের শেষকৃত্যে হাজির ছিলেন টিশকা রায়। মিশকার যমজ বোন। এতদিন মিশকা তার পালিত বাবা পারিজাত সেনের পদবী ব্যবহার করতো। আর টিশকা ছোটবেলা থেকে বিদেশে থাকে। দুই বোনের মধ্যে বনিবনা ছিল না খুব একটা। যদিও পুলিশের কঠায় আস্থা রাখতে পারে না দীপা। কারণ মিশকাকে হাড়ে হাড়ে চেনে সে।

আরো পড়ুন: “যেন নতুনের মতো…” হলুদে রাঙা সিক্ত শরীরে আর‌ও কাছাকাছি শোভন-সোহিনী

এদিকে সেনগুপ্ত বাড়ি মাথায় তুলেছে সূর্য। মিশকাকে খুঁজে চলেছে সে। জয় ও তিস্তা সামলাতে পারছে না সূর্যকে। তারমধ্যেই ফোন আসে মিশকার। সে বলে, সূর্যের বাড়িতে তাকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই একসঙ্গে পড়তে চাইলেও, পড়তে চাইছে না সে। সেনগুপ্ত পরিবারের সকলে কী পারবে পরিস্থিতি সামাল দিতে?

Back to top button