দীপা আউট, সোনাকে পড়াশোনা শেখানোর দায়িত্ব নিল মিশকা! এই বয়স থেকেই কি সোনার ফুলমার বিরুদ্ধে তার মন বিষিয়ে দিতে সফল হবে শয়তান মিশকা? চিন্তায় পড়ে গেল দর্শক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) এখন টানটান উত্তেজনাপূর্ণ সব পর্ব চলছে। এই ধারাবাহিকে একদিকে যেমন রয়েছে নায়ক-নায়িকা জুটি সূর্য-দীপার মধ্যেকার প্রেমের সম্পর্ক। অন্যদিকে আবার তেমন‌ই রয়েছে ভিলেন মিশকার (Mishka) শয়তানি। আর এই সব কিছু নিয়েই জমজমাট অনুরাগের ছোঁয়া।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে এখন সূর্য-দীপার মাঝে বিচ্ছেদ পর্ব চলছে। যদিও দর্শকরা চাইছেন খুব তাড়াতাড়ি সবকিছু যেন মিটে যায় তাদের মধ্যে। সোনা-রূপাকে নিয়ে তারা যেন আবারও একসঙ্গে সুখে সংসার করতে পারে। কিন্তু সূর্যর বুদ্ধিহীনতা আর মিশকার শয়তানির জন্য তা বোধহয় আর সম্ভব হবে না।

ক্রমাগত মিশকার উস্কানিতে সূর্য দীপাকে ভুল বুঝেই চলেছে অপমান করেই চলেছে। এই মুহূর্তে সেনগুপ্ত বাড়িতে রয়েছে দীপা এবং রূপা। কারণ সোনার শরীরটা ভালো নেই। তার ওপর আবার সূর্যর সঙ্গে সোনার দূরত্ব তৈরি হয়েছে। আর এই পরিস্থিতিতে ফুলমাকে ছাড়তে নারাজ সে। সোনার মুখের দিকে তাকিয়ে সূর্যের শত অপমান সহ্য করেও সেনগুপ্ত বাড়িতেই রয়েছে দীপা।

মাঝেমধ্যে দীপার প্রতি সূর্যের মন নরম হলেও অচিরেই আবার সে অপমান করে বসছে দীপাকে। সবকিছু প্রমান সূর্যের চোখের সামনে থাকলেও সে কোন কিছুকেই দেখছে না বরং মিশকার কথাই সে বিশ্বাস করে চলেছে এবং নাগাড়ে ভুল বুঝে চলেছে দীপাকে যা একেবারেই দেখতে ভালো লাগছে না আর দর্শকদের। যদিও সোনা-রূপার অভিনয় দেখে নিজেদেরকে ভুলিয়ে রাখছেন দর্শকরা।‌

তবে এবার গল্পে আসছে বড় চমক দীপাকে সেনগুপ্ত বাড়ি থেকে সরিয়ে সোনাকে পড়াশোনা শেখানোর দায়িত্ব নিয়েছে মিশকা। আপত্তি জানায়নি সূর্য‌ও।‌ যথারীতি দর্শকদের আশঙ্কা ফুলমার বিরুদ্ধে সোনার মন বিষিয়ে দিতে পারে মিশকা। আরে আরে চিন্তা করবেন না, সেই রকম কোনও ঘটনা ঘটেনি। আসলে সোনা অর্থাৎ মিশিতা রায়চৌধুরীর সঙ্গে একটি রিল ভিডিও বানিয়েছেন পর্দার মিশকা ওরফে অভিনেত্রী অহনা দত্ত। আর পড়াশোনা করার সেই অভিনব ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

Back to top button