চিরবিচ্ছেদ রাই-অনির্বাণের! রাইকে ভুল বুঝে সারাজীবনের মতো দূরে চলে যাচ্ছে অনির্বাণ! তবে কি অসম্পূর্ণ থেকে যাবে ভালোবাসা?

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলোর শুরুর থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে তাদের মধ্যে অন্যতম হল অর্গানিক স্টুডিওর প্রযোজিত মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই তিন বোনের কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। তবে সময়ের পরিবর্তে তিন বোনের জীবনেও এসেছে আমূল পরিবর্তন। নীলুর মিথ্যে প্রেগন্যান্সির কথা জানতে পেরে নীলুকে ত্যাগ করেছে শৌর্য্য। এদিকে স্যারের ব্যবহারে বিরক্ত হয়ে কলেজ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে স্রোত।

বর্তমানে বর্তমানে সকলের নজর রয়েছে বড়দিদি রাইয়ের জীবনে ওপর। স্রোতের থেকে সমস্ত সত্যিটা জেনে রাইকে ভালোবেসে বিয়ে করে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে অনির্বাণ। যদিও এই বিষয়ে রাইকে কিছুই জানায়নি সে। একের সামনে রাইকে সারপ্রাইজড দেওয়ার সিদ্ধান্ত নেয় অনির্বাণ। এদিকে স্যার অন্যকেউকে ভালোবাসেন জেনে বুক ফেটে কান্না আসছে রাইয়ের। যদিও অনির্বাণের ভালোর কথা ভেবেই চুপ করে থাকে রাই। রাইয়ের সঙ্গে গিয়ে রাইয়ের পছন্দ অনুযায়ী আংটিও কিনে নেয় অনির্বাণ। তারপর রাত্রে মেয়েটিকে বিয়ের প্রস্তাব দেওয়ার কথা জানায় অনির্বাণ।

মিঠিঝোরা আজকের পর্ব ১৮ জুন (Mithijhora Today Episode 18 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে অনির্বাণের বলে দেওয়া জায়গায় চলে এসেছে রাই। এরপরই একে একে চলে আসে শর্মি, স্রোত এবং বৌমণি। সবাইকে দেখে একপ্রকার অবাক হয়ে যায় স্রোত। এরপরই রাইয়ের সামনে হাঁটু গেড়ে বসে রাইকে বিয়ের প্রস্তাব দেয় অনির্বাণ। কিন্তু অনির্বাণকে ভুল বুঝে সেই বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয় রাই। উল্টে নানান কথা বলে অনির্বাণকে অপমান করে রাই।

রাই অনির্বাণকে জিজ্ঞাসা করে কিভাবে অনির্বাণ তার সঙ্গে এত বড় মজাটা করতে পারল? যার সঙ্গে তার বিয়ে হচ্ছে তিনি জানতে পারলে তিনি কতটা কষ্ট পাবেন। রাইয়ের কথা শুনে রাইকে সবটা বোঝানোর চেষ্টা করে অনির্বাণ আর স্রোত। কিন্তু অনির্বাণের কোন কথা না শুনে, অনির্বাণকে সে কোনদিনও ক্ষমা করবে না এই বলেই চলে যায় রাই। রাইকে বোঝাতে রাইয়ের পিছন পিছন চলে যায় স্রোত। বাড়িতে গিয়েই কান্নাকাটি করতে শুরু করে রাই।

আরও পড়ুন: “নুন ভাত খেয়ে দিন কাটিয়েছি! একা চালিয়েছি সংসার” সুপারহিট ‘মা’ ধারাবাহিক শেষ হতেই জীবনে নেমে আসে চরম সংকট! অকপট তিথি বসু

রাইকে ছেড়ে মুম্বাই চলে যাওয়ার সিদ্ধান্ত নিল অনির্বাণ

মেয়েকে এই অবস্থায় দেখে তার সঙ্গে কথা বলতে চলে আসেন নন্দিতা। কিন্তু মেয়েকে সান্ত্বনা দেওয়ার জায়গায় মেয়েকে আরও অপমান করেন তিনি। তখনই চলে আসে স্রোত আর বৌমণি। নন্দিতাকে ঘরের বাইরে বের করে দিয়ে সমস্ত কথা রাইকে জানায় তারা। সবটা শুনে নিজের ভুল বুঝতে পারে রাই। অনির্বাণ কাছে ক্ষমা চাওয়ার জন্য অনির্বাণকে বারবার ফোন করে সে কিন্তু রাইয়ের ফোন ধরেনি অনির্বাণ। সে মনে মনে ভেবে নেয় এবার সে রাইকে ছেড়ে মুম্বাইতে চলে যাবে সারাজীবনের মতো। তবে কি এবার আলাদা হয়ে যাবে রাই অনির্বাণ? নাকি জীবনে আরও কাছাকাছি আসবে তারা, জন্য যাবে আসন্ন পর্বে।

 

Back to top button