লম্বা লাফ দিচ্ছে হরগৌরী পাইস হোটেলের গল্প! মুখ্য ভূমিকায় ফিরছেন মিঠাই-খ্যাত নায়িকা !

শঙ্কর-ঐশানীর পাইস হোটেলের গল্প নিয়ে শুরু হয়েছিল স্টার জলসার (Star Jalsha) ‘হরগৌরী পাইস হোটেল’ (Horogouri Pice Hotel)। শুরুর দিকে টিআরপি তালিকায় (TRP List) লাগাতার ভালো ফল করেছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই মেগা ধারাবাহিক। মুখ্য ভূমিকায় রাহুল-শুভস্মিতা জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল দর্শক।

চলতি মাসে ৫০০ পর্ব ছুঁয়েছে এই মেগা। তবে এবার শঙ্কর-ঐশানী ভক্তদের জন্য খারাপ খবর। পাইস হোটেলে আর দেখা যাবে না যুগলকে। ধারাবাহিকের গল্পে আসছে বড় টুইস্ট।সরছেন নায়ক! কার্যত গল্প যেদিকে মোড় নিয়েছে, সেদিক বিচার করে রাহুলকে বাদ দিয়েছেন নির্মাতারা।

হরগৌরীতে শুরু হচ্ছে নতুন অধ্যায়

হরগৌরীতে শুরু হচ্ছে নয়া অধ্যায়। গল্প এগিয়ে গেছে বহু বছর। মারা যাচ্ছে গল্পের বর্তমান নায়ক-নায়িকা ঐশানী ও শঙ্কর। নতুন অধ্যায় শঙ্করকে আর দেখা যাবে না। তবে ঐশানীর মেয়ে ধৃতির চরিত্রে দেখা যাবে শুভস্মিতাকে। তাকে কেন্দ্র করেই এগোবে ধারাবাহিকের গল্প।

Bengali serial

উল্লেখ্য, শঙ্করের চরিত্রাভিনেতা রাহুল বয়স্ক শঙ্করের চরিত্র না করতে চাওয়ার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা। তবে নায়ক বিদায় নিলেও, পাইস হোটেলের সদস্য থাকবেন নায়িকা শুভস্মিতা মুখোপাধ্যায় (Suvosmita Mukherjee)।

আরও পড়ুন: মাস গেলে কত টাকা আয় করেন পল্লবী শর্মা? তার পারিশ্রমিক শুনলে চমকে উঠবেন আপনিও

শুভস্মিতার নতুন নায়ক কে?

তাঁর নায়কের ভূমিকায় যিনি থাকবেন তাঁকে দেখলে চমকে উঠবে দর্শকমহল। স্টুডিয়ো পাড়া সূত্রে খবর, ধৃতির বিপরীতে নায়ক হিসেবে থাকবেন ইন্দ্রাশিস রায় (Indrasis Roy) । নতুন নায়কের দিদার চরিত্রে আরও একবার দেখা যাবে, মিঠাই খ্যাত অভিনেত্রীa স্বাগতা বসু (Swagata Basu)। বেশ জমকালো চরিত্র হতে চলেছে এটি।

 

View this post on Instagram

 

A post shared by Swagata Basu (@swagata_basu7)

Back to top button