অনির্বাণের দেওয়া উপহার ফিরিয়ে দিয়ে যোগ্য জবাব দিল রাই! নায়িকার আত্মবিশ্বাস তারিফ করার মতো

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। বর্তমানে এই মেগার দুই নায়িকার জীবন যেন দুই পাড়ে ছিটকে গেছে। দিদির গায়ে কলঙ্ক লেপে রাইয়ের সংসার ভেঙেছে নীলু। অন্যদিকে, শৌর্য্যের কাছে শাস্তি পেয়ে ঘর থেকে বিতাড়িত হয়েছে সে। রাই এখন বাড়ি ছাড়া হোস্টেলে থাকে। আর নীলু দুই পরিবারের কাছে বোঝা!

‘মিঠিঝোরা’ আজকের পর্ব ৭ আগষ্ট এপিসোড | Mithijhora Today Episode 7th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় রাই অফিসে থাকাকালীন ফোন করে অনির্বাণ। বারবার সে রাইয়ের কাছে ক্ষমা চাইতে থাকে। রাই বুঝিয়ে দেয়, অনির্বাণকে সে আদৌ ভালবাসে কিনা তা সে ভেবে দেখবে। এমনকি অনির্বাণকে দ্বিতীয় সুযোগ দেওয়া যায় নাকি সেটাও ভেবে দেখবে রাইপূর্ণা। আর এই কথাতেই মুখে হাসি ফোটে অনির।

এরপর দেখা যায় নীলু বাড়ির লোকের কাছ থেকে পঁচিশ হাজার টাকা চাইছে। এক নিম্ন মধ্যবিত্ত পরিবারে একবার বলাতেই এত টাকা জোগাড় করা যে অসম্ভব সেটা নীলাঞ্জনা বুঝেও বুঝছে না। পার্লারের কাজ করবে বলে তখনই টাকা প্রয়োজন তাঁর। এমনকি মা নন্দিতাকে গলা চড়িয়ে নীলু বলে, “জন্ম দিয়েছো যখন দায়িত্ব তো নিতেই হবে।” ঠিক তখনই চলে আসে বিক্রম। আর বলে নীলুকে এই বাড়িতে রাখা যাবে না।

অন্যদিকে স্বার্থকের বাবা ঠিক করেছে যেমন করেই হোক না কেন স্বার্থককে দিয়ে স্রোতকে বাড়িতে আনবে। আর এক করে দেবে দুজনের হাত। কিন্তু সার্থক স্রোতকে আমন্ত্রণ জানাতে চাইছে না। এরমধ্যে অফিস থেকে ফেরার পথে অনির্বাণের মুখোমুখি হয় রাই এবং স্রোত। অনির দেওয়া উপহার ফিরিয়ে দেয় রাই। আর বলে, বিশ্বাস, ভরসা টাকা দিয়ে কেনা যায় না। আর তাই যদি হতো এই পৃথিবীতে সবকিছু সস্তা হয়ে যেত।

আরো পড়ুন পাপের প্রায়শ্চিত্ত! রাণীকে গয়না দিল শুক্লা! পাপের প্রায়শ্চিত্ত করতেই কি এই পদক্ষেপ নিল সে?

অন্যদিকে রাই আভাস দেয়, হয়তো একবারের জন্য অনির্বাণকে সুযোগ দেবে সে। কিন্তু এখন সে ভাবতে চায়। কোন কিছুতেই তাড়াহুড়ো করতে চায় না রাইপূর্ণা। এদিকে দেখা যায়, শৌর্য্যকে ডেকে পাঠিয়েছে বিক্রম। নীলুকে নিয়ে যাওয়ার জন্য। কারণ আইনত সে শৌর্য্যের স্ত্রী। শৌর্য্য নীলুর ভরণ পোষণের টাকা পাঠিয়ে দেবে বলে জানায়। কিন্তু নীলাঞ্জনা চায় শ্বশুরবাড়িতে ফিরে যেতে। তখন শৌর্য্য বলে, এখন সে বাইরে যাচ্ছে। কিছুদিন পরে ফিরে এসে নীলুকে নিয়ে যাবে।

Back to top button