এ কেমন মা! নীলুর দোষ জেনেও রাইয়ের মৃত্যু কামনা করল নন্দিতা! মিঠিঝোরা ধারাবাহিক দেখে ক্ষোভ প্রকাশ নেটিজেনদের

দোষ করল নীলু আর অপমান জুটল রাইয়ের ভাগ্যে। ধারাবাহিকের প্রসঙ্গে পর্ব দেখে বিরক্ত প্রকাশ করেছেন নেটিজেনরা। কথা হচ্ছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক মিঠিঝোরার (Mithijhora)। ধারাবাহিকের গতকালের পর্ব দেখে অবাক হয়েছেন অনেকেই। অনেকেই সামাজিক মাধ্যমে প্রকাশ করছেন ক্ষোভ। ধারাবাহিকের কাহিনীতে নতুন নতুন চমক আসলেও ধারাবাহিকে রাইয়ের মা এবং দাদার ব্যবহারের বারবার সমালোচনা করছেন নেটিজেনরা সকলে।

কি দেখা গেছে মিঠিঝোরার গতকালের পর্বে?

ধারাবাহিকে আজকের পর্বে দেখা গেছে নীলুর মিথ্যে প্রেগন্যান্সির কথা জেনে গেছে শৌর্য্য। আর খুব স্বাভাবিকভাবেই সমস্ত সত্যিটা শোনার পর নীলুর ওপরে রেগে যায় শৌর্য্য। গাড়ি নিয়ে সে বেরিয়ে পড়ে রাইয়ের বাড়ির উদ্দেশ্যে। শৌর্য্য মনে মনে ভাবতে থাকে রাইয়ের কাছেই এবার ফিরে যাবে সে। কিন্তু রাইয়ের বাড়ির কাছে পৌঁছেই রাই আর অনির্বাণকে একসঙ্গে দেখে অবাক হয়ে শৌর্য্য।

এরপরই রাইয়ের বাড়িতে গিয়ে সকলের সঙ্গে এই বিষয় নিয়ে কথা বলতে শুরু করে শৌর্য্য। নীলুর কুকীর্তি সকলকে জানায় সে। মিথ্যে প্রেগন্যান্সির নাটক থেকে সবটাই সবাইকে খুলে বলে শৌর্য্য। শৌর্য্য এও জানায় যে তার বাবার সেবা করার ভয়েই এইসব কাণ্ড করেছে নীলু। তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করে নন্দিতা কিন্তু তাতেও লাভ হয়নি বিশেষ। রাইয়ের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় শৌর্য্য রাইকে জানায় সে আর নীলুর সঙ্গে থাকতে পারবে না। রাই যেন তাকে ক্ষমা করে দেয়। রাইকে শেষবারের মতো এই বলেই বাড়ি থেকে বেরিয়ে যায় শৌর্য্য।

অনেকেই হয়তো ভেবেছিলেন নীলুর সত্যিটা জানার পর হয়তো এবার পরিবর্তন হবেন নন্দিতা। এবার হয়তো তিনি বুঝতে পারবেন তার বড় মেয়ের মর্ম। তার বড় মেয়ে তার সংসারকে বাঁচানোর জন্য যা যা করছে এবার হয়তো তার দাম পাবে সে। কিন্তু না এমন কিছুই ঘটল না ধারাবাহিকে। উল্টে নীলুর ব্যাপারে এও সব কিছু জানার পরও সমস্ত দোষের ভাগীদার হল রাই। রাইকেই যা নয় তাই বলে অপমান করলেন নন্দিতা।

আরও পড়ুন: পারিবারিক ভাঙন ঠেকাবে পরিচারিকা! পারিবারের গল্প নিয়ে আসছে ধারাবাহিক ‘বসু পরিবার!’ জুটিতে ফিরছেন শ্রীমা-সৌরজিৎ!

মিঠিঝোরার পর্বটি দেখে কি বলেছেন নেটিজেনরা

তবে শুধু অপমান করেই ক্ষান্ত হয়নি তিনি। মেয়ের জন্মদিনের দিনই মেয়ের গায়ে হাত তোলেন নন্দিতা। এমনকি মা হয়ে মেয়ের মৃত্যু কামনাও করেন তিনি। নন্দিতা রাইকে বলেন “সেদিন তোর বাবার পরিবর্তে কেন তোর মৃত্যু হলো না।” মায়ের মুখ থেকে জন্মদিনের দিনও এরকম কথা শুনে ভেঙে পড়ে রাই। ধারাবাহিকে এই পর্বটি দেখে ধারাবাহিকের নন্দিতার চরিত্রের ওপর আঙুল তুলেছেন নেটিজেনরা। একজন নেটিজেন লিখেছেন “এ কেমন মা! মা হয়ে মেয়ের মৃত্যু কামনা করছে।” আরেকজন লিখেছেন “যে মেয়ে তার সংসারের জন্য এত করে তার পরও সেই মেয়েকেই এরকম কথা কেউ কি করে বলতে পারে আর যে মেয়ের বর ছেড়ে দিল সেই মেয়ে ভালো! নন্দিতা একটা বড় ধাক্কা পায়না দরকার।” নন্দিতার চরিত্রটি কি নিয়ে আপনাদের কি মতামত?

 

Back to top button