দিদির বিয়ে ভাঙার জন্য মোক্ষম চাল দিল কূটনী নীলু! তবে কি এবার ভেঙে যাবে অনির্বাণ আর রাইয়ের সম্পর্ক?

Mithijhora Today Episode: চলতি সময়ে জি বাংলার (Zee Bangla) সবচেয়ে চর্চিত ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে এসেছে দর্শকদের। তবে যত দিন এগিয়েছে ততই বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা। বেড়েছে ধারাবাহিকের টিআরপি। তবে বর্তমানে ধারাবাহিকের প্রতিটি পর্বই জমে উঠেছে রাই অনির্বাণের বিয়ে নিয়ে।

তবে আর পাঁচটা ধারাবাহিকের বিয়ের মতোই এই বিয়েটাই সুস্থভাবে হচ্ছে না। রাই অনির্বাণের বিয়েতে বাধা দেওয়ার লোকের তো আর অভাব নেই। একদিকে নীলু, যে একবারেই চায়না তার দিদি সুখে সংসার করুন। সে চায় দিদিও যেন তারই মতো শ্বশুরবাড়িতে এসে থাকে। অন্যদিকে শৌর্য্য, আপাত দৃষ্টিতে শৌর্য্য সকলের সঙ্গে খুব ভালো ব্যবহার করলেও শৌর্য্যর আচমকা পরিবর্তন এবং বারবার রাইয়ের বাড়ি যাওয়া একেবারেই ভালো চোখে দেখছে না অনির্বাণ। আর সঙ্গে দোসর হয়ে এসেছে অনির্বাণের মা সোহিনী।

মিঠিঝোরা আজকের পর্ব ৪ জুলাই (Mithijhora Today Episode 4 July)

অবশেষে চলে এসেছে বিয়ের সেই শুভ দিন। হয়ে গেলে রাই আর অনির্বাণের গায়ে হলুদ। গায়ে হলুদের তত্ত্ব নিয়ে যাওয়ার সময় শৌর্য্য চলে যায় রাইয়ের বাড়ি। ব্যাপারটা যদিও একেবারেই ভালোলাগেনি অনির্বাণের। সে মনে মনে ভাবতে থাকে কেন বারবার শৌর্য্য নানান অছিলায় রাইয়ের বাড়ি চলে যাচ্ছে। সে চাইলে তো অনির্বাণের বাড়িতেই থাকতে পারত কিন্তু সে সেটা করল না। যদিও মুখ ফুটে এই বিষয়ে কিছুই বলেনি অনির্বাণ।

এরপরই হয় পট পরিবর্তন। রাইয়ের বাড়িতে শুরু হয় গায়ে হলুদ। মনে বিষ আর মুখে হাসি নিয়েই দিদির গায়ে হলুদের অনুষ্ঠানে শামিল হয় নীলু। নীলুর এসেছে দেখে একটু অবাক হলেও ভীষণ খুশি হয় রাই। এরপর গায়ে হলুদের পর্ব মিটতেই শৌর্য্য, শর্মিরা ফিরে যায় অনির্বাণের বাড়িতে। এরপর সন্ধ্যে হতেই অনির্বাণের ঘরে চলে আসেন সোহিনী। তিনি অনির্বাণকে বারবার বোঝানোর চেষ্টা করতে থাকেন যাতে অনির্বাণ এই বিয়েটা না করে।

আরও পড়ুন: মধুচন্দ্রিমায় লাস্যময়ী শ্রীময়ী! কালো বিকিনিতে ছড়ালেন উষ্ণতা, কাঞ্চনকে কাছে টেনে আদর, অভিমান গলে জল! 

কিন্তু মায়ের কথাকে একেবারেই পাত্তা দেয়নি অনির্বাণ। সেও স্পষ্ট জানিয়ে দেয় সে রাইকেই বিয়ে করবে। এরপরই রাইকে ফোন করে অনির্বাণ। প্রথমে ফোন ধরতে না চাইলেও রাইয়ের হাতে ফোন দিয়ে চলে যায় বৌমণি। রাইও কথা বলতে শুরু করে অনির্বাণের সঙ্গে। তখনই রাইয়ের ঘরে চলে আসে নীলু। রাইকে সাজিয়ে সে চলে যায় ঘর থেকে কিন্তু মনে মনে ভেবে নেয় সে রাইয়ের বিয়ে কিছুতেই হতে দেবে না। এরপরই যথাসময়ে চলে আসে অনির্বাণ। শুরু হয় বিয়ের অনুষ্ঠান। কিন্তু নীলু আসেনি দেখে বেশ চিন্তায় পড়ে যায় রাই। তবে কি নীলুর জন্য ভেঙে যাবে রাই অনির্বাণের বিয়ে? জানতে হলে দেখতে থাকুন মিঠিঝোরা।

Back to top button