দিদির বিয়ে ভাঙতে মরিয়া নীলু! অনির্বাণকে মেনে নিতেই রাইয়ের ওপর চরম রাগল সে, বিরাট চমক মিঠিঝোরায়

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে যাওয়া করে নিয়েছে তাদের মধ্য অন্যতম অর্গানিক স্টুডিওর প্রযোজিত মিঠিঝোরা (Mithijhora)। শুরুর থেকেই তিন বোনের কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। তবে ধারাবাহিকের রাইয়ের জীবন বরাবরই মন জয় করেছে বাংলার গৃহিণীদের। রাইয়ের আত্মত্যাগ, সংসারের প্রতি দায়িত্ববোধ সবটাই ভীষণ পছন্দ করেছেন সকলে।

যদিও বর্তমান রাইয়ের জীবনে এসেছে অনির্বাণ। রাইয়ের ব্যবহারে মুগ্ধ হয়েছে সে। মনে মনে দুজনেই একে অপরকে সপে দিয়েছে নিজের সবটা। কিন্তু প্রপোজ করার দিনই ঘটে বিপত্তি। রাইকে অনির্বাণ জানায় সে অন্য একজনকে ভালোবাসে। সেই শুনেই মন ভেঙে যায় রাইয়ের। এরপরই সন্ধেবেলায় অনির্বাণ রাইকে নিজের ভালোবাসার কথা জানালে সেটা মজা ভেবে রেগে যায় রাই। যদিও পড়ে নিজে গিয়েই অনির্বাণকে মুম্বাই যাওয়া থেকে আটকে সে জানায় সে অনির্বাণকে বিয়ে করতে রাজি।

মিঠিঝোরা আজকের পর্ব ২১ জুন (Mithijhora Today Episode 21 June)

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখা গেছে রাইকে বিয়ে করার অনুমতি নিতে অনির্বাণ রাইকে নিয়ে চলে যায় রাইয়ের বাড়ি। কিন্তু অনির্বাণকে দেখেই রেগে যায় বিক্রম। নানান কথা শুনিয়ে অনির্বাণকে অপমান করতে থাকে সে। যদিও বিক্রমের কোন কথারই উত্তর দেয়নি অনির্বাণ। সে নন্দিতাকে জানায় সে রাইকে ভালোবাসে। রাইকে সে বিয়ে করতে চায়।

অনির্বাণ নন্দিতাকে এও বলে সে এই পরিবারের বিষয়ে জানে। বিয়ের পর রাই চাকরি করতে পারবে এমনকি সে নিজেও এই পরিবারের পাশে দাঁড়াবে একজন জামাই হিসেবে নয়, বরং একজন ছেলে হিসেবে। সবটা শুনে প্রথমে চুপ করে যায় নন্দিতা। তখন বিক্রম বলে তার সিদ্ধান্তে কিছু হবে বরং রাই যা চাইবে সেটাই হবে। তখন রাই বলে সেও অনির্বাণকে বিয়ে করতে চায়।

আরও পড়ুন: দোটানায় লাবণ্য! একদিকে ক্যানসার আক্রান্ত ইরা, অপরদিকে ভালোবাসার দীপা, কাকে সূর্যের স্ত্রীর মর্যাদা দেবেন লাবণ্য?

অনির্বাণকে মেনে নিতেই রাইয়ের ওপর রেগে গেল নীলু

যদিও দিদি বিয়ে করে সুখে সংসার করবে শুনে রেগে যায় নীলু। সে আর বিক্রম মিলে নানান কথা শোনাতে থাকে রাইকে। যদিও তাদের কোন উত্তরই দেয়নি রাই। তখন নন্দিতা জানান তিনি রাজি আছেন এই বিয়েতে। নন্দিতার কথা শুনে চলে যায় অনির্বাণ। অনির্বাণের চলে যাওয়ার পর রাইকে ফের অপমান করতে শুরু করে নীলু আর বিক্রম। নীলু মনে মনে ভেবে নেয় সে কিছুতেই রাইকে সুখী হতে দেবে না। যদিও নন্দিতা তাকে জানায় যদি ছেলেটা রাইকে চাকরি করতে দেয় এবং তারা যদি একসঙ্গে ভালো থাকে তাহলে তারও কোন সমস্যা নেই। তাহলে এবার রাইয়ের বিয়ে ভাঙতে এবার কি বড় কিছু করবে নীলু? জানতে হলে দেখে হবে মিঠিঝোরা।

 

Back to top button