বুবাই সুস্থ হতেই, বেকায়দায় আকাশ ভৌমিক! অপরাধীদের শাস্তি দেবে দাবাং পর্ণা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem phuler Madhu new episode) শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল।এই ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে ক্রমশ। ধারাবাহিকের প্রধান চরিত্র পর্ণার ভূমিকায় অভিনেত্রী পল্লবী শর্মার অসাধারণ অভিনয় দর্শকদের মন কেড়েছে। এছাড়াও ঈশার চক্রান্ত, মৌমিতা ও অয়নের কর্মকাণ্ড, সুইটির উদ্ভট কাজকর্ম সবই দর্শকদের মন কেড়েছে। তবে বর্তমানে ধারাবাহিকের কাহিনী আবর্তিত হচ্ছে অয়ন-মৌমিতার ছেলে বুবাইকে কেন্দ্র করে।

ধারাবাহিকে (Neem phuler Madhu) এক গুরুত্বপূর্ণ মোড়ে দেখা যায়, ক্রিকেটার আকাশ ভৌমিকের ছেলে আহিরের গাড়ির ধাক্কায় বুবাই আহত হয় এবং ঘটনাস্থলেই অভিজিতের মৃত্যু ঘটে। অভিজিতের মৃত্যুর খবর শুনে বুবাই কোমায় চলে যায়। কিন্তু পর্ণা হাল ছাড়েনি। এফআইআরের কার্বন কপি দিয়ে আহিরকে দোষী প্রমাণ করতে সে সফল হয়। পুলিশ বাধ্য হয়ে আহিরকে গ্রেফতার করে, কিন্তু ছেলেকে বাঁচাতে আকাশ কোন সময় নষ্ট করেনি।

bubai

 

ধারাবাহিকের (Neem phuler Madhu) গল্পে দেখা যায়, আকাশ দেব ভৌমিক তার ড্রাইভারের দোষী সাব্যস্ত করার চেষ্টা করে। কিন্তু আলোকপর্ণা দত্ত সহজে হার মানার মেয়ে নয়। সে আকাশের সব চালাকি ধরে ফেলে এবং ধানুর সাহায্যে উচ্চ আদালতে আবেদন করে। পর্ণা ঘটনাস্থলে গিয়ে লাইভ নিউজ করে এবং সাধারণ জনগণও তার পাশে দাঁড়ায়, তারা জানায় তারা বুবাই এবং অভিজিতের পাশে আছে।

ধারাবাহিকের (Neem phuler Madhu) আগামী পর্বে দেখা যাবে, হাসপাতালের বিছানায় অচেতন অবস্থায় শুয়ে থাকা বুবাই অভিজিতকে দেখতে পায়। অভিজিত তাকে বলে উঠে দাঁড়াতে এবং লড়াই চালিয়ে যেতে। মৌমিতা লক্ষ্য করে বুবাইয়ের হাত নড়ছে এবং ডাক্তারকে ডেকে আনে। ডাক্তার জানায় বুবাই সুস্থ হয়ে গেছে। এই খবর শুনে সবাই খুশি হয় এবং চয়ন সৃজনকে ফোন করে খবর দেয়।

আরও পড়ুন: ইরা ডাক্তার হিসেবে যোগ দিল সূর্যের কলেজে! চূড়ান্ত ফলপ্রকাশের দিনে দীপা কি ডাক্তারি পড়ার সুযোগ পাবে?

সৃজন পর্ণাকে নিয়ে হাসপাতালে চলে আসে। লাইভ নিউজে বুবাইয়ের সুস্থতার খবর শুনে ঈশা হতবাক হয়, কারণ তার সব পরিকল্পনা ব্যর্থ হতে চলেছে। ঈশা অয়নকে ফোন করে, কিন্তু অয়ন ফোন ধরেনি। হাসপাতালে এসে সৃজন ও পর্ণাকে দেখে বুবাই সব ঘটনা জানায়। পর্ণা তাকে আশ্বস্ত করে যে দোষীরা শাস্তি পাবে। আহিরের শাস্তি নিয়ে দর্শকদের মধ্যে অপেক্ষা তুঙ্গে। আহিরের শাস্তি কি হবে, সেটা দেখার অপেক্ষায় রয়েছে সকলে। তা জানতে দেখতে হবে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি (Neem phuler Madhu)।

 

Back to top button